Top
সর্বশেষ

র‌্যাব সদস্যকে পিষে মারল গাঁজা বহনকারী ট্রাক

১৪ ফেব্রুয়ারি, ২০২১ ১:৫২ অপরাহ্ণ
র‌্যাব সদস্যকে পিষে মারল গাঁজা বহনকারী ট্রাক
ময়মনসিংহ প্রতিনিধি :

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ময়মনসিংহের ভালুকায় ট্রাকের চাপায় মোটর সাইকেল আরোহী এক র‌্যাব সদস্য নিহত হয়েছেন। নিহত র‌্যাব সদস্যের নাম মো. ইদ্রিস মোল্লা (৩০)।

রোববার (১৪ ফেরুয়ারি) সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপজেলার আমতলী নামক স্থানে এ ঘটনাটি ঘটে।

নিহত ইদ্রিস মানিকগঞ্জের ঘিওর উপজেলার কেল্লাই গ্রামের ইমান মোল্লার ছেলে।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈন উদ্দিন জানান, রোববার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুর এলাকায় একটি ট্রাক অবৈধ মালামাল নিয়ে যাওয়ার খবরে গাজীপুরে চেকপোস্ট বসায় র‌্যাব-১। এসময় র‌্যাব ট্রাকটি আটকের চেষ্টা করলে চালক গতিরোধক ভেঙ্গে পালানোর চেষ্টা করে। ট্রাকটিকে আটকের জন্য র‌্যাব-১ এর কনস্টেবল ইদ্রিস মোল্লা ও সিনিয়র ডিএডি গোলাম মোস্তফা মোটর সাইকেলযোগে ধাওয়া করতে থাকে।

ট্রাকটি বাগেরবাজার পর্যন্ত পৌছানোর পরই ট্রাকের পিছন থেকে একটি গাঁজাভর্তি বস্তা ফেলে দেয়। এসময় র‌্যাবের সিনিয়র ডিএডি বস্তাটি উদ্ধার করার জন্য মোটরবাইক থেকে নেমে পড়েন।

পরে র‌্যাব সদস্য ইদ্রিস মোল্লা একাই মোটর সাইকেল নিয়ে ট্রাকটিকে থামানোর চেষ্টা করে। পরে র‌্যাব সদস্য ভালুকার সীডস্টোর এলাকায় কোকাকোলা কোম্পানীর সামনে ট্রাকটির সামনে গিয়ে থামানোর চেষ্টা করে। এসময় ট্রাক চালক মোটর সাইকেলসহ ট্রাকটিকে চাপা দেয়। মারাত্নক আহত ইদ্রিস মোল্লাকে ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মৃত্যু হয়।

পুলিশ ট্রাকটি আটক করলেও চালক ও হেলপারকে আটক করতে পারেনি। ট্রাকটি ভালুকা হাইওয়ে পুলিশ কার্যালয়ে রাখা হয়েছে। পরে জানা যায় ট্রাকটি অন্যান্য মালামালের সাথে বস্তায় করে গাঁজা বহন করছিল।

শেয়ার