Top
সর্বশেষ
রপ্তানি নীতিমালার খসড়া নীতিগত অনুমোদন খাদ্যপণ্যে কর না বাড়ানোর নির্দেশনা প্রধানমন্ত্রীর, করপোরেট শুল্ক হ্রাসের পরিকল্পনা এনবিআরের ১৮তম শিক্ষক নিবন্ধনের ফল প্রকাশ বিশ্বজুড়ে শেয়ারবাজার চাঙা, দেশে বড় পতন মুক্তিযোদ্ধার কবর খুঁড়তে গিয়ে মিলল গ্রেনেড আন্তর্জাতিক মুদ্রাবাজারে ডলারের দাম আরও কমলো মৃত্যুদণ্ড চূড়ান্তের আগে কনডেম সেলে না রাখার সিদ্ধান্ত স্থগিত বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সম্পর্ক সুদৃঢ় করা নিয়ে আলোচনা হয়েছে: পরিবেশমন্ত্রী জলবায়ু পরিবর্তন মোকাবেলায় বাংলাদেশের পাশে থাকবে যুক্তরাষ্ট্র: ডোনাল্ড লু সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দিয়েছিল বিএনপি: প্রধানমন্ত্রী

আরও এক বছর কৃষি সচিব থাকছেন ওয়াহিদা আক্তার

০৭ মার্চ, ২০২৪ ৭:৩২ অপরাহ্ণ
আরও এক বছর কৃষি সচিব থাকছেন ওয়াহিদা আক্তার

আরও এক বছর কৃষি মন্ত্রণালয়ের সচিব থাকছেন ওয়াহিদা আক্তার। চুক্তিতে তাকে এক বছরের জন্য নিয়োগ দিয়ে বৃহস্পতিবার (৭ মার্চ) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

ওয়াহিদা আক্তারের চাকরির মেয়াদ আগামী ১১ মার্চ শেষ হওয়ার কথা। তার অবসরোত্তর ছুটি (পিআরএল) ও এ সংশ্লিষ্ট সুবিধাদি স্থগিতের শর্তে আগামী ১২ মার্চ বা যোগদানের তারিখ থেকে তার এ চুক্তিভিত্তিক নিয়োগ কার্যকর হবে বলে প্রজ্ঞাপনে জানানো হয়েছে।

ওয়াহিদা ১৩তম বিসিএস প্রশাসন ক্যাডারের কর্মকর্তা। এর আগে তিনি কৃষি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব, প্রধানমন্ত্রীর একান্ত সচিব-২ হিসেবে দায়িত্ব পালন করেন।

এম জি

শেয়ার