Top

জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় দুই বান্ধবী নিহত

২৭ জুন, ২০২৪ ২:১৩ অপরাহ্ণ
জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় দুই বান্ধবী নিহত
জয়পুরহাট প্রতিনিধি :

জয়পুরহাটে ট্রাক ও মোটরসাইকেল মুখোমুখি মুখোমুখি সংঘর্ষে জুথি আক্তার ও মরিয়ম আক্তার নামে দুই বান্ধবী নিহত হয়েছে। বৃহস্পতিবার (২৭ জুন) সকালে জেলার সদর উপজেলার জয়পুরহাট-ধামুইরহাট সড়কে মঙ্গলবাড়ী কলেজ এলাকার এ দুর্ঘটনা ঘটে।

জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ূন কবির বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, সদর উপজেলার ইছরা ঈশবপুর গ্রামের এমদাদুল হকের মেয়ে ও বেসরকারি উন্নয়ন সংস্থা ডিএমএসএস এর হিসাবরক্ষক জুথি আক্তার এবং একই গ্রামের সোবহান আলীর মেয়ে নার্সিং ছাত্রী মরিয়ম আক্তার। তারা দু’জন সম্পর্কে বান্ধবী।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, নিজ বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে অফিসে আসতে এনজিও কর্মী জুথী আক্তার। অন্যদিকে, ব্যাটারিচালিত অটো ভ্যানে মাকে নিয়ে নার্সিং ইনস্টিটিউটে প্রথম দিনের ক্লাস করার জন্য যাচ্ছিল শিক্ষার্থী মরিয়ম আক্তার। পথে বান্ধবী মরিয়মকে দেখে মোটরসাইকেল উঠিয়ে নিয়ে রওনা দেন জুথী আক্তার। আসার সময় মঙ্গলবাড়ি কলেজ গেটের সামনে বিপরীতমুখী পাথর বোঝায় একটি ট্রাক ও মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই এনজিও কর্মী মারা যান। আর আহত অবস্থায় হাসপাতালে মারা যান শিক্ষার্থী।

জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান, এঘটনায় ট্রাকটি আটক করা হলেও চালক ও তার সহকারি পালিয়ে গেছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

এসকে

শেয়ার