Top

রাজবাড়ীতে ইজিবাইকের ধাক্কায় পুলিশ কনস্টেবল নিহত

১৪ জুলাই, ২০২৪ ৮:৪১ অপরাহ্ণ
রাজবাড়ীতে ইজিবাইকের ধাক্কায় পুলিশ কনস্টেবল নিহত
রাজবাড়ী প্রতিনিধি :

রাজবাড়ীতে ডিউটি চলাকালীন বেপরোয়া গতির ইজি বাইকের ধাক্কায় মিজানুর রহমান (৫৭) নামে এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন। রোববার (১৪ জুলাই) সকাল সাড়ে ৯টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

গতকাল শনিবার (১৩ জুলাই) রাত ১২টার দিকে রাজাবাড়ী সদর থানার বাগমারা বেথুলিয়া মাথালিয়া পাড়া এলাকায় চেকপোস্টে বেপরোয়া গতির ইজিবাইকের ধাক্কায় গুরুতর আহত হয় তিনি।

নিহত মিজানুর রহমান ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার কাপুরিয়া সদরদী গ্রামের আব্দুর রাজ্জাক শিকদারের ছেলে। তিনি রাজবাড়ী সদর থানায় কর্মরত ছিলেন।

জানা গেছে, কনস্টেবল মিজানুর অন্যান্য পুলিশ সদস্যদের সঙ্গে ডিউটির জন্য রাত ৮টার দিকে সদর থানা থেকে বের হয়। রাজবাড়ী সদর থানার একটি টিম রামকান্তপুর ইউনিয়নের বাগমারা বেথুলিয়া মাথালিয়া পাড়া এলাকায় বেলালের দোকানের সামনে রাত সাড়ে ১১টার দিকে চেকপোস্ট বসায়।

এ সময় একটি ব্যাটারিচালিত ইজিবাইক বেপোরোয়া গতিতে এসে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা কনস্টেবল মিজানুর রহমানকে ধাক্কা দিলে তিনি সড়কে ছিটকে পড়ে মাথায় গুরুতর আঘাত পান। পরে তাকে দ্রুত রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে আসা হয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে দ্রুত ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

ফরিদপুর মেডিকেল কলেজে নিয়ে যাওয়ার পর পরীক্ষা-নিরীক্ষা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় রাজারবাগ পুলিশ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে ভোর সাড়ে ৪টার দিকে রাজারবাগ পুলিশ সেন্ট্রাল হাসপাতালে ভর্তি করা হয়। তার শারিরীক অবস্থা আরও খারাপ হলে চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করলে সকাল সাড়ে ৯টায় সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) রেজাউল করিম জানান, রাত্রিকালীন ডিউটি করার সময় দ্রুত গতির ইজিবাইক কনস্টেবল মিজানুরকে ধাক্কা দিলে তিনি মাথায় গুরুতর আঘাত পান। সবশেষ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার অকাল মৃত্যুতে জেলা পুলিশ রাজবাড়ী গভীর শোকাহত।

এ ঘটনায় ইজিবাইক চালক সাইফুল ইসলামকে ইজিবাইকসহ আটক করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এসকে

শেয়ার