Top
সর্বশেষ

আশুলিয়ায় খালেদা জিয়ার জন্মদিনে দোয়া ও মিলাদ মাহফিল

১৭ আগস্ট, ২০২৪ ৪:১২ অপরাহ্ণ
আশুলিয়ায় খালেদা জিয়ার জন্মদিনে দোয়া ও মিলাদ মাহফিল
সাভার (আশুলিয়া) প্রতিনিধি :

বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার জন্মদিন উপলক্ষে তাঁর দীর্ঘায়ু ও সুস্থতা কামনা এবং সাম্প্রতিক ছাত্র-জনতার আন্দোলনে শহীদদের আত্মার মাগফিরাত ও আহতদের সুস্থতা কামনায় আশুলিয়ায় বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে দোয়া মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

শুক্রবার বাদ জুমা থেকে শুরু করে বাদ আসর পর্যন্ত আশুলিয়ার বিভিন্ন স্থানের মসজিদে মসজিদে এ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

এসময় খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু কামনাসহ সাম্প্রতিক ছাত্র-জনতার আন্দোলনে শহীদদের আত্মার মাগফিরাত কামনা এবং আহতদের সুস্থতা কামনায় বিশেষ দোয়া ও মুনাজাত করা হয়।

বিভিন্ন স্থানের দোয়া মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-১৯ আসনের সাবেক সংসদ সদস্য ডা. দেওয়ান মো. সালাউদ্দিন বাবু।

এদিকে আশুলিয়ার গুমাইল উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ মাঠে বাদ আসর বিএনপি ও তার অঙ্গ সংগঠনের উদ্যোগে বিশেষ দোয়া ও মুনাজাতের আয়োজন করা হয়েছে।

ইয়ারপুর ইউনিয়ন বিএনপি’র সভাপতি আবদুল হাই আল হাদী, সাধারণ সম্পাদক মো. দেলোয়ার হোসেন সরকার, আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক দলের সভাপতি অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান, থানা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মো. মনির মোল্লা, ইয়ারপুর ইউনিয়ন বিএনপি’র যুব বিষয়ক সম্পাদক এসএম কিসমত আলী, ইয়ারপুর ইউনিয়ন বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি মো. হানিফ পালোয়ান, সহ-সভাপতি মো. নূরু মন্ডল, ঢাকা জেলা ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. নূরুল ইসলাম পলান এবং বিএনপি নেতা মো. শাকিল আহমেদ সহ আরও অনেকে এই দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন।

এসকে

শেয়ার