Top

পদ্মায় নিখোঁজ তিন শিশুর ২ জনের মরদেহ উদ্ধার

১৭ জুলাই, ২০২৪ ৮:৪৪ অপরাহ্ণ
পদ্মায় নিখোঁজ তিন শিশুর ২ জনের মরদেহ উদ্ধার

নাটোরের লালপুরে পদ্মা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ তিন শিশুর মধ্যে দুই শিশুর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের সদস্যরা। বুধবার (১৭ জুলাই) বিকেল ৬টার দিকে মরদেহ দুইটি উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া নিহত দুই শিশু হলো- দিপু ইসলাম (১২) ও জয় (১০)। এখনো নিখোঁজ রয়েছে দিপুর ভাই অপু ইসলাম (১৪)। অপুকে উদ্ধারে কাজ করছে ফায়ার সার্ভিসের সদস্যসহ এলাকাবাসী।

নিহত দিপু ইসলাম ও নিখোঁজ অপু ইসলাম উপজেলার বালিতিতা ইসলামপুর গ্রামের আবুল কালামের ছেলে। অপর নিহত শিশু জয় একই এলাকার স্বপনের ছেলে।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম আহমেদ ও স্থানীয়রা জানান, আজ বুধবার দুপুরে গোসল করার জন্য দিপু, অপু, জয় ও খালেক নামে চার বন্ধু এক সঙ্গে পদ্মা নদীতে ঝাঁপ দেয়। এ সময় নদীতে পানি ও স্রোত বেশি থাকায় দিপু, অপু ও জয় পানিতে ডুবে যায় এবং খালেক সাঁতরে তীরে উঠে পড়ে। পরে খালেক চিৎকার করে এলাকাবাসীকে ডাকলে এলাকাবাসী নদীতে নেমে তাদের খোঁজাখুঁজি শুরু করেন এবং পুলিশে খবর দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিসের সদস্যসহ রাজশাহীর ডুবুরি দলকে উদ্ধার কাজের জন্য ডাক দেন। পরে ফায়ার সার্ভিস সদস্যরাসহ এলাকাবাসী বিকেল ৬টার দিকে দুই শিশুর মরদেহ উদ্ধার করে। অপর শিশুকে উদ্ধারে কাজ চলছে। এ ছাড়াও রাজশাহীর ডুবুরী টিমকে সংবাদ দেওয়া হয়েছে তারাও এসে উদ্ধার কাজে যোগ দিবেন।

বিএইচ

শেয়ার