Top

নাটোরে ব্যবসায়ীর বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের অভিযোগ

২৬ জুলাই, ২০২৪ ৬:২১ অপরাহ্ণ
নাটোরে ব্যবসায়ীর বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের অভিযোগ
নাটোর প্রতিনিধি :

নাটোরের গুরুদাসপুরে পূর্বশত্রুতার জেরে আরিফুল ইসলাম নামের এক ব্যবসায়ীর বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (২৫ জুলাই) দিবাগত রাত ১০টার দিকে উপজেলার ধারাবারিষা ইউনিয়নের চিৎলাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, চিৎলাপাড়া গ্রামের তফিজ উদ্দিন মোল্লার ছেলে ব্যবসায়ী আরিফুল ইসলামের সঙ্গে একই এলাকার রব্বেল মোল্লার ছেলে বজলু মোল্লা ও নজরুল মোল্লার জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল।

ভুক্তভোগী পরিবারের দাবি, এর জের ধরে বৃহস্পতিবার রাতে দেশীয় অস্ত্র নিয়ে ব্যবসায়ী আরিফুল ইসলামের বাড়িতে অতর্কিত হামলা চালায় দুর্বৃত্তরা। হামলা চালানোর পর বাড়িতে থাকা সকলেই মারধরের শিকার হয়ে পালিয়ে গেলে দুর্বৃত্তরা বাড়িতে ভাঙচুর চালিয়ে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে চলে যায়।

ব্যবসায়ী আরিফুল ইসলাম বলেন, পূর্বশত্রুতা থাকায় প্রতিপক্ষের লোকজন অতর্কিত হামলা চালায়। হামলা, ভাঙচুর ও লুটপাট করে বাড়িতে থাকা নগদ অর্থ ও স্বর্ণালংকার মিলে প্রায় ৮ লাখ টাকা লুট করে নিয়ে গিয়েছে প্রতিপক্ষরা। আমি এর বিচার চাই।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে প্রতিপক্ষ বজলু মোল্লা মুঠোফোনে সাংবাদিকদের বলেন,‌ ব্যবসায়ী আরিফুল ইসলামের সঙ্গে পূর্ববিরোধ রয়েছে। তবে এই হামলার ঘটনা সত্য নয়। আমাদেরকে ফাঁসানোর জন্য নিজের বাড়িতে নিজেরাই ভাঙচুর করে আমাদের ওপর দায় চাপানোর অপচেষ্টা চালিয়ে যাচ্ছে।

এ বিষয়ে গুরুদাসপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. উজ্জ্বল হোসেন বলেন, দুই পক্ষের মধ্যে জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এর পর দুই পক্ষই এমন ভাঙচুর ও লুটপাটের অভিযোগ দিয়েছে। আমরা তদন্ত করছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

এসকে

শেয়ার