Top
সর্বশেষ

অন্তর্বর্তীকালীন সরকারের কাছে শেরপুরের সাধারণ মানুষের প্রত্যাশা

০৯ আগস্ট, ২০২৪ ৩:৩৮ অপরাহ্ণ
অন্তর্বর্তীকালীন সরকারের কাছে শেরপুরের সাধারণ মানুষের প্রত্যাশা
শেরপুর প্রতিনিধি :

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে সাফল্যের পর শান্তিতে নোবেলজয়ী ড. মুহাম্মদ ইউনূসের নেতৃত্বে অন্তর্বর্তীকালীন সরকারের উপদেষ্টা পরিষদ শপথগ্রহণ করেছেন।

বৃহস্পতিবার (৮ আগষ্ট) রাতে বঙ্গভবনের দরবার হলে শপথ নিয়েছে ওই নতুন সরকার। এই সরকারের কাছে শেরপুরের সাধারণ মানুষের প্রত্যাশা অনেক। বিগত সময়ে বয়ে যাওয়া রাজনৈতিক, অর্থনৈতিক ও সামাজিক অসঙ্গতি দুর করে দেশে ইতিবাচক পরিবর্তনের নতুন আশায় বুক বাধছেন সাধারণ মানুষ।

অন্তর্বর্তীকালীন নতুন সরকারের কাছে সাধারণ মানুষের প্রত্যাশ কি জানতে শুক্রবার দুপুরে নানা শ্রেণি-পেশার মানুষের সঙ্গে কথা বলে জানাযায়,

শেরপুর শহরের মাধবপুর মহল্লার ক্ষুদ্র ব্যবসায়ী আলহাজ্ব স্বপন মিয়া বলেন, দেশে শন্তি-শৃঙ্খলা ফিরে আসুক,দাঙ্গা-হাঙ্গামা বন্ধ হোক।

শহরের নারায়নপুর মহল্লার শতবর্ষী রবিন্দ্র চন্দ্র দে বলেন,সংখ্যালঘুদের নিরাপত্তা,সবার ভোটাধিকার প্রয়োগের ব্যবস্থা করে নিরাপদ দেশে রুপান্তরের প্রত্যাশা করি।

পাকুড়িয়ার পল্লী পশু চিকিৎসক জাকির হোসেন বলেন,দ্রব্যমুল্যের লাগাম টেনে ধরা এবং শান্তিময় দেশ হোক,হোক সবার অংশগ্রহণমূলক নির্বাচন।

গোপাল বাড়ি মহল্লার কাঠ ব্যবসায়ী সোহেল রানা বলেন,সব দলের অংশগ্রহণ মূলক নির্বাচনের পরিবেশ তৈরি,দ্রব্যমূল্যের উর্ধোগতির লাগাম টেনে ধরা এবং শান্তিময় পরিবেশ বিনির্মাণ প্রত্যাশা করি।

ডা.রফিকুল ইসলাম বলেন, মানুষ পরিবর্তন চায়; ঘুষ-দুর্নীতির অভিশাপ থেকে মুক্তি চায়; সন্ত্রাস, চাঁদাবাজি ও মাদকমুক্ত সমাজ চায়। আমরা দূষণমুক্ত পরিবেশ; ন্যায়বিচার ও আইনের শাসন চাই।

মুদিব্যবসায়ী বুলন বলেন,আমি আমার ভোট দিতে চাই, দ্রব্যমূল্যের মল্য নাগালের মধ্যে চাই,শান্তি চাই।

এসকে

 

শেয়ার