Top

প্রচারণায় গিয়ে আহত মমতা

১১ মার্চ, ২০২১ ১১:২৭ পূর্বাহ্ণ
প্রচারণায় গিয়ে আহত মমতা

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের প্রচারণায় গিয়ে আহত হয়েছেন মুখ্যমন্ত্রী এবং তৃণমূল কংগ্রেস (টিএমসি) প্রধান মমতা ব্যানার্জি। খবর পিটিআই।

বুধবার (১০ মার্চ) নন্দীগ্রাম জেলার রেয়াপাড়া মন্দির থেকে বের হওয়ার সময় পড়ে গিয়ে আহত হন তিনি।

এ ব্যাপারে কলকাতা থেকে প্রকাশিত আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, চার-পাঁচজন মিলে ধাক্কা দিয়ে মমতাকে ফেলে দিয়েছে বলে তিনি অভিযোগ করেছেন।

সংবাদ মাধ্যম এবং প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গেছে, মাথা, কপাল এবং পায়ে আঘাত পেয়েছেন মমতা ব্যানার্জি। তাই, প্রচারণা বন্ধ রেখেই কলকাতায় ফিরিয়ে আনা হচ্ছে তাকে।

মমতা অভিযোগ করে বলেন, ‘ভিড়ের মধ্যে ৪-৫ জন বাইরে থেকে ঢুকে পড়েছিল। ধাক্কা মেরে ফেলে দেয় আমাকে। ইচ্ছাকৃতভাবে ধাক্কা মারা হয়। এর পিছনে ষড়যন্ত্র ছিল।’ পড়ে গিয়ে পা ফুলে গিয়েছে বলেও জানান মমতা।

এর আগে, হলদিয়ায় মনোনয়নপত্র জমা দিয়ে নন্দীগ্রামে ফিরে আসেন মমতা। সেখানে একাধিক মন্দির পরিদর্শন করেছেন তিনি। সবশেষ রেয়াপাড়ায় মন্দির থেকে বের হওয়ার সময় ভিড়ের মধ্য থেকে তাকে ধাক্কা দেওয়া হয় বলে অভিযোগ এসেছে।

এদিকে, বৃহস্পতিবার (১১ মার্চ) সকাল পর্যন্ত নন্দীগ্রামে থাকার কথা ছিল মুখ্যমন্ত্রীর। কলকাতায় ফিরে দলের নির্বাচনী ইশতেহারও প্রকাশ করার কথা ছিল। কিন্তু আহত মমতাকে আপাতত কলকাতায় ফিরিয়ে আনা হচ্ছে। তাকে বেলভিউ হাসপাতালে ভর্তি করা হবে বলে জানা গেছে।

শেয়ার