Top
সর্বশেষ

মোংলা থানায় পুলিশের যোগদান, জনসেবায় টহল

১২ আগস্ট, ২০২৪ ৮:০২ অপরাহ্ণ
মোংলা থানায় পুলিশের যোগদান, জনসেবায় টহল
মোংলা (বাগেরহাট) প্রতিনিধি :

মোংলা থানায় পুলিশ যোগদান করেছে। এমনকি জনসেবায় টহল অব্যাহত রেখেছেন তারা। সোমবার (১২ আগষ্ট) মোংলা থানায় সকল পুলিশ যোগদান করে জন-সেবায় কার্যক্রম পরিচালনা করছেন।

পুলিশের স্বাভাবিক কার্যক্রমকে সহায়তা প্রদাণে কাজ শুরু করেছে নৌবাহিনীও। নৌবাহিনী পুলিশ মাঠে নামায় ভীতি কাটতে শুরু করেছে মানুষের।

এদিকে এর আগে গত কয়েকদিন ধরে পুলিশের কার্যক্রম বন্ধ থাকায় অনেকটা নিরাপত্তাহীনতায় ছিলেন সাধারণ লোকজন। বিশেষ করে গত ৫ আগস্ট থেকে হামলা, ভাংচুর, লুটপাট ও দখলে মানুষের মাঝে আতঙ্ক বিরাজ করে আসছিলো।

মোংলা থানার অফিসার ইনচার্জকে এম আজিজুল ইসলামের নের্তৃত্বে কয়েকটি গাড়ি নিয়ে পর্যাপ্ত পুলিশের টিম জন সেবায় উপজেলার বিভিন্ন স্থানে মহড়া দেয় এবং নিরলসভাবে জনসেবা নিশ্চিৎ করার লক্ষ্যে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের কাছে সহযোগিতা কামনা করেছেন। এদিকে মোংলা-ঢাকা- চট্রগ্রাম মহাসড়কে গাড়ি চলাচল স্বাভাবিক রয়েছে। এছাড়া মোংলায় প্রতিটি দপ্তরে দাপ্তরিক কাজ স্বাভাবিকভাবে চলছে। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে বলেও জানায় পুলিশ।

আজ থেকে পুলিশ মাঠে নামায় জনসাধারণের মাঝে স্বস্তি ফিরতে শুরু করেছে। পুলিশের কাজে সহায়তায় মাঠে রয়েছে নৌবাহিনী বলেও জানান জেলা পুলিশের এক শীর্ষ কর্মকর্তা।

এসকে

শেয়ার