Top
সর্বশেষ

কুমিল্লায় দুর্বৃত্তের পিকআপ চাপায় নৈশপ্রহরীর মৃত্যু

১৪ আগস্ট, ২০২৪ ৮:২৯ অপরাহ্ণ
কুমিল্লায় দুর্বৃত্তের পিকআপ চাপায় নৈশপ্রহরীর মৃত্যু
কুমিল্লা প্রতিনিধি :

কুমিল্লার লালমাইয়ে পিকআপ ভ্যানের চাপায় জয়নাল আবেদীন (৬০) নামের এক নৈশপ্রহরী মৃত্যু হয়েছে। এ নৈশপ্রহরীর ভিটে বাড়ি না থাকায় পরিবারটি এখন আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হওয়াই এলাকাবাসী সহযোগিতা কামনা করছে।

বুধবার (১৪ আগস্ট) ভোর বেলায় কুমিল্লা-বাঙ্গড্ডা সড়কের ভুশ্চি দক্ষিণ বাজারে কেন্দ্রীয় মসজিদের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত জয়নাল আবেদীন উপজেলার ভুলইন উত্তর ইউপির চন্দ্রপুর গ্রামের মৃত জব্বর আলীর ছেলে।

ভুশ্চি বাজারের ব্যবসায়ী ইমরান হোসেন বলেন, বুধবার সকালে তেরপল মোড়ানো একটি একটি পিকআপ ভ্যান বাগমারা থেকে বাঙ্গড্ডার দিকে যাচ্ছিল। নৈশপ্রহরী জয়নাল গাড়িটি থামাতে সিগন্যাল দেন। কিন্তু চালক গাড়ি না থামিয়ে নৈশপ্রহরী জয়নালকে চাপা দিয়ে চলে যায়। এতে তার দুটি পা ভেঙে যায়। পরে বাজারের ব্যবসায়ীরা তাকে গুরুতর আহত অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্মরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ভুলইন উত্তরের ইউপি মেম্বার বাচ্চু মিয়া বলেন, নিহত জয়নাল আবেদীনের পরিবার আর্থিকভাবে অসচ্ছল। তার তিন স্ত্রী, তিন মেয়ে ও দুই ছেলে রয়েছে। তার দুর্ঘটনাজনিত মৃত্যুতে পরিবারের সদস্যরা পথে বসার অবস্থা হয়েছে। এটি একটি হত্যা। সে শহীদ হয়েছে যেহেতু অবৈধ মালামাল নিচ্ছে এমন সন্দেহের গাড়ি তারা করতে গিয়ে মৃত্যু হয়েছে। সে দেশের সম্পদ রক্ষা করতে গিয়ে মৃত্যু বরণ করেছে।

এ বিষয়ে ভুশ্চি বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ জহিরুল ইসলাম বলেন, অজ্ঞাত একটি পিকআপ ভ্যানের চাপায় ভুশ্চি বাজারের নৈশপ্রহরী জয়নাল আবেদীনের মৃত্যু হয়েছে শুনেছি। পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই বাজারের ব্যবসায়ীরা আহত ব্যক্তিকে হাসপাতালে নিয়ে যায়।

এসকে

শেয়ার