Top
সর্বশেষ
সরকারের মূল অর্থনৈতিক সংস্কারের অংশ হতে প্রস্তুত বিশ্বব্যাংক সংস্কার কমিশনগুলোর কাজ শুরু অক্টোবরে, রিপোর্ট ডিসেম্বরে অন্তর্বর্তীকালীন সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন বাংলাদেশ ব্যাংকের পর্ষদের পরিচালক হলেন ফাহমিদা খাতুন রাষ্ট্রায়ত্ত ৬ ব্যাংকের এমডির নিয়োগ বাতিল ইসলামী ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত অশ্বিন-জাদেজার বীরত্বে চালকের আসনে ভার‍ত ঢাবিতে পিটিয়ে হত্যা: ছাত্রলীগ নেতাসহ তিন শিক্ষার্থী গ্রেপ্তার দায়িত্ব গ্রহণে অপারগতা প্রকাশ করায় ডিএসইতে ফের ২ স্বতন্ত্র পরিচালক নিয়োগ অভাবনীয় সব সুবিধা নিয়ে ভিসা ইনফিনিট ক্রেডিট কার্ড আনল সিটি ব্যাংক

নওগাঁ সীমান্তে বিএসএফের হাতে দুই বাংলাদেশি আটক

১৮ সেপ্টেম্বর, ২০২৪ ৯:৫৮ অপরাহ্ণ
নওগাঁ সীমান্তে বিএসএফের হাতে দুই বাংলাদেশি আটক

নওগাঁর পোরশা উপজেলার নিতপুর সীমান্তের শিতলীঘাট এলাকার ভড়কা দাঁড়া থেকে দুই বাংলাদেশি যুবককে আটক করে নিয়ে গেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ।

বুধবার (১৮ সেপ্টেম্বর) সকালে ভারতের অভ্যন্তরে ৮৮ হরিসচন্দ্রপুর ক্যাম্পের বিএসএফের টহলরত সদস্যরা তাদের আটক করে।

আটক সানাউর (৩৫) উপজেলার নিতপুর শিতলীঘাট বড়পুকুর গ্রামের মইমুদ্দিনের ছেলে সানাউর (৩৫) এবং শিতলী গ্রামের সাইফুলের ছেলে শম্ভু (২০)।

স্থানীয় সূত্রে জানা গেছে, সানাউর ও শম্ভুসহ কয়েকজনের একটি দল ভারত থেকে গরু নিয়ে আসার জন্য মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দিবাগত রাতে ভারতের অভ্যন্তরে প্রবেশ করেন। ভোরে গরু নিয়ে আসার সময় ২৩০ নম্বর মেইন পিলারের শিতলীঘাট এলাকায় ৬০০ গজ ভারতের অভ্যন্তরে ৮৮ হরিসচন্দ্রপুর ক্যাম্পের বিএসএফের টহলরত সদস্যরা তাদের ধাওয়া করে। এ সময় অন্যরা পালিয়ে গেলেও সানাউর ও সম্ভুকে আটক করে ধরে নিয়ে যায়। আটককৃতদের হরিসচন্দ্রপুর ক্যাম্পে রাখা হয়েছে।

১৬ বিজিবি নিতপুর ক্যাম্পের সুবেদার মুনসেদ আলী জানান, এ বিষয়ে তাদের কাছে কেউ অভিযোগ বা যোগাযোগ করেনি। তবে তারা সীমান্তে রয়েছেন। বিএসএফ কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করছেন। তাদের সঙ্গে বসলে আসল ঘটনা জানা যাবে।

বিএইচ

শেয়ার