Top
সর্বশেষ
ব্যবসা পরিচালনায় সরকারের কাছে ঋণসুবিধা চেয়েছে বেক্সিমকো লেবাননে ইসরায়েলের বিমান হামলায় নিহত ১০০, আহত ৪০০ পাচার হওয়া অর্থ ফেরাতে যুক্তরাজ্যের সহযোগিতা চায় বাংলাদেশ ইসলামী ব্যাংকের এএমডি হিসেবে ওমর ফারুক খান ও জামাল উদ্দিনের যোগদান ৯ ব্যাংকের চলতি হিসাবে ঘাটতি ১৮ হাজার কোটি টাকা প্রথমবার ট্রাইব্যুনালে হাসিনার বিরুদ্ধে গুমের অভিযোগ নিউইয়র্কের উদ্দেশ্যে ঢাকা ছাড়লেন ড. ইউনূস ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালককে বদলি এক যুগের পুরোনো সার্ভেইল্যান্স উন্নয়নে বিশ্বব্যাংকের সহায়তা চায় বিএসইসি বিভিন্ন খাত সংস্কারে সরকারকে পূর্ণ সহায়তার আশ্বাস জাতিসংঘের

সাবেক প্রতিমন্ত্রী মাহবুবুর রহমান আর নেই

২২ সেপ্টেম্বর, ২০২৪ ৪:২৭ অপরাহ্ণ
সাবেক প্রতিমন্ত্রী মাহবুবুর রহমান আর নেই
নিজস্ব প্রতিবেদক :

পটুয়াখালী-৪ (কলাপাড়া-রাঙ্গাবালি) আসনের সাবেক সংসদ সদস্য ও পানিসম্পদ প্রতিমন্ত্রী মাহবুবুর রহমান তালুকদার মৃত্যুবরণ করেছেন।

রোববার (২২ সেপ্টেম্বর) দুপুর ২টায় ঢাকায় বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স ছিল ৬৯ বছর ৯ মাস।

তার ব্যক্তিগত সহকারী এস এম নুরুল্লাহ ইমন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত শুক্রবার তাকে ঠান্ডাজনিত অসুস্থতা নিয়ে হাসপাতালে ভর্তি করার পর নিউমোনিয়া ধরা পড়ে। এরপর থেকেই চিকিৎসা চলছিল তার। পরে রোববার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তবে তাকে কখন কোথায় নিয়ে আসা হবে কিংবা কোথায় তাকে দাফন করা হবে সেই সিদ্ধান্ত এখনো নেওয়া হয়নি।

মাহবুবুর রহমান তালুকদার আওয়ামী লীগের রাজনীতিবিদ। দলীয় প্রার্থী হিসেবে পটুয়াখালী-৪ থেকে ২০০১, ২০০৮ এবং ২০১৪ সালে সংসদ সদস্য নির্বাচিত হন। ২০০৯-২০১৪ সাল পর্যন্ত তিনি পানিসম্পদ প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেন।

বিএইচ

শেয়ার