Top
সর্বশেষ

সিরাজগঞ্জে ৪৮ কেজি গাঁজাসহ ট্রাক জব্দ, গ্রেফতার ৩

২৮ সেপ্টেম্বর, ২০২৪ ২:২১ অপরাহ্ণ
সিরাজগঞ্জে ৪৮ কেজি গাঁজাসহ ট্রাক জব্দ, গ্রেফতার ৩

অভিনব কায়দায় বালির ট্রাকে মাদকদ্রব্য পরিবহনকালে ৪৮ কেজি গাঁজাসহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার ও ট্রাক জব্দ করেছে সিরাজগঞ্জ র‌্যাব-১২

সিরাজগঞ্জ র‌্যাব-১২, এর দিকনির্দেশনায় এবং র‌্যাবের গোয়েন্দা শাখার সহযোগিতায় গত ২৭ সেপ্টেম্বর ২০২৪ খ্রিঃ বিকাল ০৩.৪৫ ঘটিকায় র‌্যাব-১২, সদর কোম্পানির একটি চৌকষ আভিযানিক দল “সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন রানীনগর সাকিনস্থ মের্সাস বোয়ালিয়া ফিলিং স্টেশন এর সামনে সিরাজগঞ্জ হতে পাবনাগামী মহাসড়কের উপর” একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৪৮ কেজি গাঁজাসহ ০৩ জন মাদক কারবারীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

এছাড়াও তাদের সাথে থাকা মাদকদ্রব্য গাঁজা বহন ও ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ০১টি ট্রাক, ০২ টি মোবাইল ফোন ও নগদ ২৭,০০০/- টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা হলেন ১। মোঃ আতিকুল ইসলাম (৪২), পিতা-মৃতঃ কালু শেখ, সাং-দক্ষিণ বারইপাড়া, ২। মোঃ লিটন মিয়া (২০), পিতা-মোঃ মায়ানুর রহমান, সাং-কেতকিবাড়ী, ৩। মোঃ জামিল ইসলাম (১৯), পিতা-মোঃ ইসমাইল হোসেন, সাং-কেতকিবাড়ী, সর্ব থানা-হাতিবান্ধা, জেলা-লালমনিরহাট।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামিগণ দীর্ঘদিন যাবৎ লোকচক্ষুর আড়ালে সিরাজগঞ্জ জেলাসহ দেশের বিভিন্ন জেলায় তাদের ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে ট্রাক যোগে মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় করে আসছিল।

গ্রেফতারকৃত আসামিগণের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

এনজে

শেয়ার