Top
সর্বশেষ
কুষ্টিয়ায় মাক্রোবাসের ধাক্কায় ৪ শিক্ষার্থীর প্রাণহানি ভারী বর্ষণে ডুমুরিয়ায় মৎস্য খাতে ক্ষতি ৬০ কোটি টাকার উর্ধ্বে হিজবুল্লাহ প্রধান হাসান নাসরুল্লাহকে হত্যার দাবি ইসরাইলের কাশ্মীর ইস্যুতে কঠোর হুঁশিয়ারি শাহবাজের, পাল্টা সতর্কতা ভারতের সড়ক অবরোধ করে পোশাক শ্রমিকদের বিক্ষোভ, বন্ধ ১৬ কারখানা  দিনাজপুরে জাল চুরির অভিযোগে একজনকে পিটিয়ে হত্যা চাল রপ্তানিতে সব ধরনের নিষেধাজ্ঞা তুলে নেওয়ার ঘোষণা ভারতের থাইল্যান্ডে চালের দাম কমে এক বছরের সর্বনিম্নে যুক্তরাষ্ট্রে ঘূর্ণিঝড় হেলেনের তীব্র আঘাত, নিহত ৪৬ ঢাকার উদ্দেশে নিউইয়র্ক ছাড়লেন প্রধান উপদেষ্টা

বিএনপির ঢাকা মহানগর উত্তরের কমিটি বিলুপ্ত

২৯ সেপ্টেম্বর, ২০২৪ ৮:২৪ পূর্বাহ্ণ
বিএনপির ঢাকা মহানগর উত্তরের কমিটি বিলুপ্ত
নিজস্ব প্রতিবেদক :

ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। কমিটির গঠনের ২ মাসের মাথায় তা ভেঙে দেওয়া হয়েছে এ ইউনিটের কমিটি।

শনিবার (২৮ সেপ্টেম্বর ) রাত ১২টার পর সংবাদ মাধ্যমে পাঠানো বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে কমিটি বাতিলের বিষয়টি জানা যায়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। শিগগিরই ঢাকা মহানগর উত্তর বিএনপির নতুন কমিটি ঘোষণা করা হবে।

গত ৭ জুলাই যুবদলের সাবেক সভাপতি সাইফুল আলম নিরবকে আহ্বায়ক ও বিএনপির ক্রীড়া বিষয়ক সম্পাদক ফুটবলার আমিনুল হককে সদস্য সচিব করে এ কমিটি ঘোষণা করা হয়েছিল।

নাম না প্রকাশে অনিচ্ছুক বিএনপির এক নেতা বলেন, হঠাৎ করে কেন কমিটি ভেঙে দেওয়া হয়েছে তা সঠিক কারণ জানি না। তবে, এই দুই নেতার বিরুদ্ধে বিভিন্ন ধরনের অভিযোগ তো আছে। এটুকু নিশ্চিত যে, তাদের বিরুদ্ধে গুরুতর কোনো অভিযোগ না থাকলে কমিটি ভেঙে দেওয়ার কথা নয়।

বিএইচ

শেয়ার