Top

দুর্নীতিবাজ ও সুযোগ সন্ধানীদের প্রশ্রয় দেয়া হবে না: ইবি উপাচার্য

২৯ সেপ্টেম্বর, ২০২৪ ৭:২২ অপরাহ্ণ
দুর্নীতিবাজ ও সুযোগ সন্ধানীদের প্রশ্রয় দেয়া হবে না: ইবি উপাচার্য
ইবি প্রতিনিধি :

ইসলামী বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত উপাচার্য অধ্যাপক ড. নকীব মোহাম্মদ নসরুল্লাহ বলেছেন, দুর্নীতিবাজ ও সুযোগ সন্ধানী কাউকে প্রশ্রয় দেয়া হবে না। দলীয় ও ফ্যাসিজম নীতি চর্চার আর সুযোগ নেই। সৎ উদ্দেশ্য নিয়ে এখানে এসেছি। নিজে দুর্নীতি করবো না, কাউকে করতেও দেব না।

রোববার (২৯ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (ইবিসাস) সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। বেলা ১২টায় উপাচার্যের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় ইবি সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক তাজমুল হক জায়িম, যুগ্ম-সাধারণ সম্পাদক রাকিব মিয়া রিফাত, অর্থ সম্পাদক মুতাছিম বিল্লাহ রিয়াদ, দপ্তর সম্পাদক ইমরান মাহমুদ, প্রচার সম্পাদক নিয়ামতুল্লাহ মুনিম এবং কার্যনির্বাহী সদস্য জুয়েল রানা ও মোর্শেদ মামুনসহ অন্য সাংবাদিকরা উপস্থিত ছিলেন। এ সময় সাংবাদিকরা বিশ্ববিদ্যালয়ের অভ্যান্তরীণ বিভিন্ন সমস্যা তুলে ধরেন। পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের সংস্কার ও সার্বিক উন্নয়নের জন্য করণীয় বিষয়াদি সম্পর্কেও আলোকপাত করেন তারা।

উপাচার্য অধ্যাপক ড. নকীব মোহাম্মদ নসরুল্লাহ বলেন, আমি কোন দলীয় লোক না। নিরপেক্ষভাবে বিশ্ববিদ্যালয়কে পরিচালনা করবো। দুর্নীতিমুক্ত প্রশাসন গড়ে তোলার জন্য আমার সর্বদা চেষ্টা থাকবে। পদায়নে দলমত নির্বিশেষে যোগ্য ব্যক্তিদের প্রাধান্য দেয়া হবে। রাতারাতি সকল সমস্যার সমাধান সম্ভব না। সকলকে সঙ্গে নিয়ে ধীরে ধীরে সমস্যাগুলোর সমাধান করা হবে। সর্বপরি বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি উজ্জ্বল করতে যা যা করা দরকার তা করা হবে বলেও জানান তিনি।

এম জি

শেয়ার