Top
সর্বশেষ

প্রিয় পে’র পরিচালনা পর্ষদে যোগ দিলেন শেহজাদ মুনিম

০৩ অক্টোবর, ২০২৪ ৬:৫৬ অপরাহ্ণ
প্রিয় পে’র পরিচালনা পর্ষদে যোগ দিলেন শেহজাদ মুনিম
নিজস্ব প্রতিবেদক :

শীর্ষস্থানীয় ক্রস-বর্ডার পেমেন্ট প্ল্যাটফর্ম প্রিয় পে’র পরিচালনা পর্ষদের সদস্য হিসেবে যোগ দিয়েছেন ব্রিটিশ আমেরিকান টোব্যাকো (বিএটি) বাংলাদেশের সাবেক ব্যবস্থাপনা পরিচালক শেহজাদ মুনিম। বাংলাদেশের অন্যতম বৃহত্তম কোম্পানি পরিচালনার অভিজ্ঞতার আলোকে প্রিয় পে’র বৈশ্বিক সম্প্রসারণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন তিনি।

শেহজাদ মুনিম ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ’র প্রথম বিবিএ ব্যাচের শিক্ষার্থী ছিলেন। স্নাতক সম্পন্ন করার পর শেহজাদ ১৯৯৭ সালে ব্রিটিশ আমেরিকান টোব্যাকো (বিএটি) বাংলাদেশ-এর মার্কেটিং বিভাগে যোগ দেন।

বিএটি বাংলাদেশ ছাড়াও তিনি বিএটি নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়াতেও কাজ করেছেন। আন্তর্জাতিক পরিমণ্ডলে সফলভাবে কাজ করার পর তিনি বিএটি বাংলাদেশের মার্কেটিং ডিরেক্টর হিসেবে ফিরে আসেন।

২০১০ সালে বিএটির দক্ষিণ এশিয়া অঞ্চলের এরিয়া হেড অব মার্কেটিংয়ের জন্য বিএটি পাকিস্তানে যোগ দেন শেহজাদ। দীর্ঘ ১৬ বছর বিএটিতে সফল ক্যারিয়ারের পর তিনি বিএটি বাংলাদেশের ব্যববস্থাপনা পরিচালক (এমডি) নিযুক্ত হন। শেহজাদই ছিলেন বিএটি বাংলাদেশের প্রথম স্থানীয় এমডি এবং তিনি ১০ বছরেরও বেশি সময় ধরে বাংলাদেশের অন্যতম বৃহত্তম বহুজাতিক কোম্পানিটি পরিচালনা করেছেন।

বিএইচ

শেয়ার