Top
সর্বশেষ

কবি নজরুল কলেজস্থ চাঁদপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি

২০ অক্টোবর, ২০২৪ ৯:১১ পূর্বাহ্ণ
কবি নজরুল কলেজস্থ চাঁদপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি
ক্যাম্পাস প্রতিনিধি :

আগামী এক বছরের জন্য কবি নজরুল কলেজস্থ চাঁদপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের ৪০ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ (২০২৪-২০২৫) কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে মোঃ আরমান হোসেনকে সভাপতি ও মোঃ মেহেদী হাসানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

এছাড়া নতুন কমিটিতে সিনিয়র সহ-সভাপতি এ এইচ সবুজসহ আরও ৪ জন সহ-সভাপতি এবং ১নং যুগ্ম সাধারণ সম্পাদক রাহাত হোসেনসহ আরও ৪ জনকে যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে। কমিটিতে রাতুল আহমেদসহ আরও ৬ জনকে সাংগঠনিক সম্পাদক করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন- দপ্তর সম্পাদক সাইদ বিন আব্দুল গাফফারের সাথে ১ জন সহ দপ্তর সম্পাদক; কোষাদক্ষ মোঃ তারেক রহমানের সঙ্গে ১ জন উপ-কোষাদক্ষ; প্রচার সম্পাদক আরমান বিন আজাদ এর সঙ্গে এক জন সহ-প্রচার সম্পাদক; অর্থ সম্পাদক মিসবাহ উদ্দিন; ছাত্র বিষয়ক সম্পাদক আল আমিন হোসেনের সাথে আরও ১জন সহ ছাত্র সম্পাদক।

এছাড়া ছাত্রী বিষয়ক সম্পাদক শারমিন আক্তার; সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শাকিলা আক্তার; পাঠাগার ও আপ্যায়ান বিষয়ক সম্পাদক আব্দুল্লা আল মামুন সাথে সঙ্গে ১ জন সহ পাঠাগার বিষয়ক সম্পাদক; ক্রীড়া বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম অনিকের সাথে ১ জন সহ ক্রীড়া সম্পাদক; বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আনিছুর রহমান; শিক্ষা বিষয়ক সম্পাদক নাদিয়া আক্তারের সাথে ১ জন সহ শিক্ষা সম্পাদক রয়েছেন। তাছাড়া সদস্যপদে রয়েছেন আরও ৫জন।

নব নির্বাচিত কমিটির সভাপতি মোঃ আরমান হোসেন বলেন, ঢাকাস্থ কবি নজরুল সরকারি কলেজের, চাঁদপুর জেলা কল্যাণ পরিষদ এর সুদীর্ঘ পথ অতিক্রম করে বর্তমানে এক মিলনমেলায় পরিণত হয়েছে। আমি স্মরণ করছি তাদের যাদের অক্লান্ত পরিশ্রম ও কঠোর অধ্যাবসায়ের ফলে সংগঠনটি এখন সুদৃঢ় অবস্থানে এসে দাঁড়িয়েছে। আমরা সকলে তাদের কাছে ঋণী।

তিনি বলেন, চাঁদপুর জেলার সকল শিক্ষার্থীকে ভ্রাতৃত্ব বন্ধনে ঐক্যবদ্ধ হয়ে সকলেই এক অপরের পরস্পর সহযোগিতা করাই এই কমিটির মূল উদ্দেশ্য। কেউ যদি বাদ পড়ে থাকে আমরা তাকে কমিটিতে এড করে নেব। চাঁদপুর জেলার সকল ছাত্র /ছাত্রীদের হৃদয়-নিংড়ানো শুভ কামনায় লালিত হয়ে গড়ে ওঠা এই সংগঠনে নিজেকে একজন গর্বিত কর্মী হিসেবে মনে করে এই পরিষদের পূর্ণ গৌরব অক্ষুন্ন রেখে সকলের সহিত ভ্রাতৃত্বের বন্ধন তৈরির লক্ষ্যে সর্বদা কাজ করে যাবো।

আরমান হোসেন আরও বলেন,উপদেষ্টামন্ডলী ও সিনিয়রদের সর্বসম্মতিক্রমে এই কমিটি গঠন করা হয়েছে। সর্বোপরি আমাদের এই ছাত্র কল্যাণ অরাজনৈতিক এবং সবর্দা ছাত্র ছাত্রীদের কল্যাময় কাজে নিয়োজিত রাখার জন্য সবাই কাজ করব।

বিএইচ

শেয়ার