Top
সর্বশেষ

লক্ষ্মীপুরে প্রগতি লাইফ ইন্স্যুরেন্সের উন্নয়ন সভা ও পুরস্কার বিতরণ

২০ অক্টোবর, ২০২৪ ৬:১৩ অপরাহ্ণ
লক্ষ্মীপুরে প্রগতি লাইফ ইন্স্যুরেন্সের উন্নয়ন সভা ও পুরস্কার বিতরণ
লক্ষ্মীপুর প্রতিনিধি :

লক্ষ্মীপুরে প্রগতি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের বিশেষ উন্নয়ন সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। জেলার পাঁচটি উপজেলার বিভিন্ন মাসিক টার্গেট পূরণ করায় বিভিন্ন ক্যাটাগরিতে প্রায় অর্ধশত কর্মীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

রোববার (২০ অক্টোবর) সকালে সোনার বাংলা চাইনিজ রেস্তোরাঁয় আইপিএল বেলী প্রজেক্টের আয়োজনে এ সভা হয়।

এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ বেলাল হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে এবং জিএম জহির উদ্দিন ও এজিএম আহসান উল্ল্যাহ তুহিনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, প্রগতি লাইফ ইন্স্যুরেন্সের ব্যবস্থাপনা পরিচালক সিইও জালালুল আজিম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জাহাঙ্গীর হোসেন, ভাইস প্রেসিডেন্ট এবং কমলনগর সার্ভিস সেন্টারের ইনচার্জ
মোঃ মাইন উদ্দিন, লক্ষ্মীপুর সার্ভিস সেন্টার-২ এর জেনারেল ম্যানেজার মোঃ মানিক।

বক্তারা বলেন, বীমা সেবার মানোন্নয়নের মাধ্যমে বাংলাদেশের সাধারণ মানুষের মধ্যে বীমার প্রতি ইতিবাচক মনোভাব তৈরি করা প্রয়োজন।

প্রগতি লাইফ ইন্স্যুরেন্স কর্তৃপক্ষ গ্রাহক সেবার মানোন্নয়ন ও দ্রুত বীমা দাবী পরিশোধে নানাবিধ উদ্যোগ করে, এখানে কাজ করে মানুষের সেবা দিয়ে অর্থ উপার্জন করে স্বাবলম্বী হওয়াসহ বক্তিগণ বীমা সম্পর্কে ব্যাপক সফলতা এবং উন্নয়ন মুলক আলোচনা করেন। এসময় ২০২৪ বর্ষে নির্ধারিত লক্ষ্যে পৌঁছানোর বিভিন্ন দিক আলোচনা করা হয়। ব্যবসায় সাফল্য অর্জনের ও গ্রাহক সন্তুষ্টির উপর বিশেষ জোর দেয়া হয়।

এম জি

শেয়ার