Top

কাজে ফিরলেন আনুশকা

৩১ মার্চ, ২০২১ ৬:১৪ অপরাহ্ণ
কাজে ফিরলেন আনুশকা

বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা কিছুদিন আগে মা হয়েছেন। এরই মধ্যে কাজে ফিরেছেন তিনি। গর্ভাবস্থাতেও বিভিন্ন ম্যাগাজিনে শুট ও বিজ্ঞাপনে কাজ করেছেন আনুশকা। মেয়ে বামিকার জন্মের পর মাত্র কিছুদিন বিরতিতে ছিলেন। বুধবার (৩১ মার্চ) আবারো একটি বিজ্ঞাপনে শুটিং করেছেন এই অভিনেত্রী।

সামাজিক যোগাযোগমাধ্যমে ভ্যানিটি ভ্যান থেকে আনুশকার বের হচ্ছেন এমন একটি ছবি ভাইরাল হয়েছে। এতে তাকে সম্পূর্ণ ফিট ও প্রাণবন্ত দেখা গেছে।

গত ১১ জানুয়ারি ক্রিকেটার বিরাট কোহলি ও আনুশকার মেয়ের জন্ম হয়। কয়েকদিন পর মেয়েকে প্রকাশ্যে আনেন এই জুটি। ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে বিরাটকে পাশে রেখে মেয়েকে কোলে নিয়ে একটি ছবি পোস্ট করেছেন আনুশকা। ক্যাপশনে এই অভিনেত্রী লেখেন, ‘জীবনের পথচলায় ভালোবাসা, পরস্পরের পাশে থাকা ও বিনয় আমাদের একত্রে রেখেছে, কিন্তু এই ছোট্ট বামিকা এটিকে অন্য মাত্রা দিয়েছে। অশ্রু, হাসি, দুশ্চিন্তা ও আশীর্বাদ— কিছু সময় কয়েক মুহূর্তের আবেগেই অনেক বড় অভিজ্ঞতা হয়। ঘুম এখন অধরা কিন্তু আমাদের হৃদয় পরিপূর্ণ। আপনাদের শুভেচ্ছা, প্রার্থনা ও ইতিবাচক মনোভাবের জন্য ধন্যবাদ।’

আনুশকা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘জিরো’। ২০১৮ সালে মুক্তি পায় এটি। এরপর নতুন কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হননি। মাঝে অ্যামাজনের ওয়েব সিরিজ ‘পাতাল লোক’ ও নেটফ্লিক্সের ‘বুলবুল’ সিনেমা প্রযোজনা করেছেন তিনি। এই দুই প্রজেক্ট দর্শক-সমালোচকদের বেশ প্রশংসা কুড়িয়েছে।

শেয়ার