Top

জঙ্গি উৎখাতের গল্প নিয়ে সিনেমা ‘দেশনায়ক : দ্য হিরো’

০৫ এপ্রিল, ২০২১ ৬:৫১ অপরাহ্ণ
জঙ্গি উৎখাতের গল্প নিয়ে সিনেমা ‘দেশনায়ক : দ্য হিরো’

করোনাকালীন ঢালিউড চলচ্চিত্রের অবস্থা যখন সংকটাপন্ন, সবাই যখন চলচ্চিত্রের ভবিষ্যৎ নিয়ে অনেক চিন্তিত ঠিক সেই সময়ে ঢালিউড চলচ্চিত্রে আগমন ঘটছে নতুন নতুন জুটির। প্রযোজক বিপ্লব দেওয়ানের হাত ধরেই এলো আরও একটি নতুন জুটি।

তার প্রযোজিত চলচ্চিত্র ‘দেশনায়ক : দ্য হিরো’ সিনেমায় দেখা মিলবে নবাগত সেজান দেওয়ান এবং নবাগতা জুলিয়েট অনামিকার। শম্পা কথাচিত্রের ব্যানারে নির্মিত এ সিনেমার পরিচালক বজলুর রাশেদ চৌধুরী।

তিনি জানান, ‘দেশনায়ক : দ্য হিরো’ ছবিটির শুটিং হয়েছে গাজীপুর, বান্দরবান, দোহার, মৈনট ঘাট, ৩০০ ফিট, যাত্রাবাড়ী, ডেমরা, কাওরান বাজার, মগবাজার, হাতিরঝিলসহ বিভিন্ন মনোরম লোকেশনে।

জঙ্গি উৎখাতের বিষয় নিয়ে এ ছবির গল্প গড়ে উঠেছে। এতে একজন নির্ভীক পুলিশ কর্মকর্তার চরিত্রে অভিনয় করেছেন বিপ্লব দেওয়ানের পুত্র নবাগত সেজান দেওয়ান।

ছবিটি নিয়ে প্রযোজক বিপ্লব দেওয়ান বলেন, ‘আমি অনেক বছর ধরে অভিনয়ের সাথে যুক্ত থাকলেও প্রযোজক হিসেবে এটাই আমার প্রথম ছবি। ছবির গল্প সম্পূর্ণ ভিন্ন। জঙ্গিদের উৎখাত নিয়ে আমার এই ছবির গল্প। ছবিটি দেখে দর্শকের অনেক ভালো লাগবে আমি আশা করছি।’

বিল্পব দেওয়ান আরো জানান, ‘এখন ছবিটি সেন্সরে জমা দেয়া হয়েছে। করোনা পরিস্থিতি একটু ভালো হলেই ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা আছে। বাকিটা আল্লাহ ভরসা।’

তিনি আরো জানান, এই ছবিটি বাংলাদেশসহ সৌদি আরব, আমেরিকা, দুবাই, বাহারাইন প্রভৃতি দেশেও প্রদর্শিত হবে।

এদিকে নবাগত নায়ক সেজান দেওয়ান তার প্রথম ছবি নিয়ে বলেন, ‘দেশনায়ক : দ্য হিরো’- দেশপ্রেম নির্ভর দুর্নীতি ও সন্ত্রাসবিরোধী একটি ছবি। এ ছবির অ্যাকশন দৃশ্যের জন্য আমি ছয় মাস নিয়মিত জিম করেছি এবং আমার বাবার কাছ থেকে জুডো ও ক্যারাটে প্রশিক্ষণ নিয়েছি।’

চলচ্চিত্রটিতে গান রয়েছে মোট ৪টি। গান গেয়েছেন ইমরান, শম্পা দেওয়ান, অশোক সিং, মুন। ছবির গল্প লিখেছেন জনপ্রিয় নির্মাতা ছটকু আহমেদ।

এস ডি সেনা মিডিয়া প্রযোজিত এই ছবিটিতে আরও যারা অভিনয় করেছেন- সোহেল রানা, সুচরিতা, নূতন, মিশা সওদাগর, বিপ্লব দেওয়ানসহ অনেকেই ।

ইতোমধ্যে ছবিটির কয়েক সেকেন্ডের একটি টিজার রিলিজ করা হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

শেয়ার