Top
সর্বশেষ

মামুনুল অনৈতিক কাজে জড়িত, সোনারগাঁওয়ে হানিফ

০৭ এপ্রিল, ২০২১ ৬:০৬ অপরাহ্ণ
মামুনুল অনৈতিক কাজে জড়িত, সোনারগাঁওয়ে হানিফ
নারায়ানগঞ্জ প্রতিনিধি :

মামুনুল হক ধর্ম প্রচারক হিসেবে দাবিদার, অথচ অন্য নারী নিয়ে তিনি আরাম আয়েশ করার জন্য সোনারগাঁও রয়েল রির্সোটে আসেন। তার সঙ্গে যে নারী (জান্নাত আরা ঝর্ণা) ছিলেন রেজিস্টারে তার নাম না লিখে প্রথম স্ত্রীর নাম (আমিনা তৈয়েবা) লিখেছেন। যদি ওই নারী তার বৈধ স্ত্রী হতো তাহলে তার নামই লিখতো।

যেহেতু ওই নারীর নাম রেজিস্টারে লিখেনি তিনি তার বৈধ স্ত্রী নন। তিনি নির্লজ্জ মিথ্যাচার করেছেন। তিনি অনৈতিক কাজে জড়িত ছিল। তিনি আরো বলেন, মামুনুলকে রক্ষার জন্য হেফাজতের নেতাকর্মীরা সাফাই গাইছেন। এতে বুঝা যায় তারা ধর্ম নিয়ে ব্যবসা করছেন।

হেফাজতে ইসলামের হামলা ও ভাঙচুরের ঘটনায় সোনারগাঁওয়ে আ.লীগ কার্যালয়, যুবলীগ ও ছাত্রলীগের ক্ষতিগ্রস্ত বাড়ি-ঘর, ব্যবসা প্রতিষ্ঠান পরিদর্শনে এসে আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ গতকাল বুধবার স্থানীয় একটি রেস্টুরেন্টে উপস্থিত সাংবাদিকদের সাথে এসব কথা বলেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী সন্ত্রাসী কর্মকাণ্ডের বিষয়ে কঠোর ব্যবস্থা নেয়ার নির্দেশ দিয়েছেন।

ভিডিও ফুটেজ দেখে হামলায় জড়িতদের আইনের আওতায় এনে শাস্তি নিশ্চিত করা হবে। হেফাজত নেতা মামুনুল রয়েল রির্সোটে অনৈতিক কাজ করতে গিয়ে জনতার হাতে অবরুদ্ধ হয়েছেন। স্থানীয় নেতাকর্মীরা এর প্রতিবাদ করায় হেফাজত নেতারা তাদের বাড়ি-ঘর, ব্যবসা প্রতিষ্ঠানে ভাঙচুর চালিয়েছেন।

তিনি উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আ.লীগের কার্যালয় ভাঙা মানে আ.লীগের নেতাকর্মীদের বাড়ি-ঘর ভাঙা। সকল নেতাকর্মী সরকারের পাশে থেকে সরকারকে সহায়তা করার আহ্বান জানান। তিনি আরো বলেন, একটি চক্র এ দেশের উন্নয়ন চায় না। তারা দেশের ভাবমূর্তি নষ্ট করার জন্য পায়তারা করছে। আগামীতে সকল অপশক্তির দাত ভাঙা জবাব দিয়ে আ.লীগ শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাবে। আপনার সকলে ঐক্যবদ্ধ থাকবেন। প্রতিটি নেতা-কর্র্মী আ.লীগের পাশে থেকে হেফাজতকে দমন করতে হবে। তিনি বলেন, হামলার ঘটনায় কাউকে ছাড় দেয়া হবে না। শক্ত হাতে দমন করা হবে।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মিনাল কান্তি দাস এমপি, নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি একেএম শামীম ওসমান, নারায়ণগঞ্জ-২ আসনের এমপি নজরুল ইসলাম বাবু, আ.লীগের কেন্দ্রীয় নেতা আনোয়ার হোসেন, জেলা আ.লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদল, উপজেলা আ.লীগের আহ্বায়ক অ্যাড শামসুল ইসলাম ভূঁইয়া, যুগ্ম আহ্বায়ক ও নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক এমপি আব্দুল্লাহ আল কায়সার, জেলা আ.লীগের সদস্য মাহফুজুর রহমান কালাম, উপজেলা আ.লীগের আহবায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, মোস্তাফিজুর রহমান মাসুম, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু প্রমুখ।

উল্লেখ্য, গত ৩ মার্চ শনিবার উপজেলার সোনারগাঁও রয়েল রির্সোটে হেফাজত ইসলামের যুগ্ম মহাসচিব আল্লামা মামুনুল হককে নারীসহ অবরুদ্ধ করে স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। পরে হেফাজতের উত্তেজিত নেতাকর্মীরা ওই রির্সোটে হামলা ভাঙচুর চালিয়ে হেফাজত নেতা মামুনুল হককে ছিনিয়ে নেয়। পরে ওই দিন রাতে উপজেলা আ.লীগের কার্যালয়, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুর ব্যবসা প্রতিষ্ঠান ও শ্বশুর বাড়ি, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শাহ মোহাম্মদ সোহাগ রনির বাড়ি-ঘরে হেফাজত কর্মীরা ব্যাপক ভাঙচুর চালায়। ঘটনার দুই দিন পর হেফাজত কর্মীরা স্থানীয় এক সংবাদ কর্মীর বাড়িতেও হামলা চালিয়ে ভাঙচুর করাসহ ও সাংবাদিককে মারধর করে।

শেয়ার