Top

পুরুষের নগ্ন ভিডিও করে ভাইরাল, ক্ষমা চাইলেন মিথিলা

০৭ এপ্রিল, ২০২১ ৬:০৩ অপরাহ্ণ
পুরুষের নগ্ন ভিডিও করে ভাইরাল, ক্ষমা চাইলেন মিথিলা

শৌচাগারে গোপন ক্যামেরায় পুরুষের নগ্ন ভিডিও ধারণ করে ফেসবুকে প্রকাশ করেছিলেন৷ নিছকই মজার ছলে৷ তবে সেই ভিডিওটি প্রকাশ হতেই তুমুল সমালোচনার মুখে পড়েন সদ্য মিস ইউনিভার্স বাংলাদেশ নির্বাচিত হওয়া তানজিয়া জামান মিথিলা।

তীব্র সমালোচনার মুখে এই নগ্ন ভিডিওর জন্য এবার ক্ষমা চাইলেন মিথিলা। প্রথমে সামাজিক যোগাযোগমাধ্যমে ফেসবুকে নিজের ভেরিফায়েড আইডি থেকে একটি স্ট্যাটাস দিয়ে ক্ষমা চান তিনি। অবশ্য পরে সেই স্ট্যাটাসটি ‘হাইড’ করে ফেলেন।

তবে গতকাল মঙ্গলবার (৬ এপ্রিল) দিবাগত রাতে মিথিলা একটি গণমাধ্যমের কাছেও নিজের ভুল সীকার করেন৷ তিনি সেখানে বলেন, ‘আমি যেটাই করেছি ভুল করেছি। আমি মাফ চাইছি। মানুষ ভুল করে এটাই স্বাভাবিক। কেউ ভুল করে যদি মাফ চায় তারপর তো আর প্যাঁচানোর কিছু নাই।’

তিনি বলেন, মানুষ ছোট থাকতে বা অনেকে না বুঝে ভুল করে ফেলে। মানুষ যদি কারও কাছে মাফ চায় সেখানে আমরা মাফ করে দিতেই পারি।’

যে পুরুষের ভিডিওচিত্র ধারণ করেছিলেন তিনি তার কাছের বন্ধু ছিলেন দাবি করে মিথিলা বলেন, ‘ও যদি বিষয়টাকে হয়রানি মনে না করে তাহলে মানুষ কেন আমাকে বিচার করবে যে, আমি হয়রানি করেছি তাকে। তারপরও আমি মাফ চেয়েছি। এখন ওরাই আমাকে হয়রানি করছে।’

প্রসঙ্গত, ৩ এপ্রিল মিস ইউনিভার্স বাংলাদেশ হিসেবে মিথিলার নাম ঘোষণার পর ২০১৮ সালে দেওয়া মিথিলার এক সাক্ষাৎকারের ভিডিও ভাইরাল হয়েছে ফেসবুকে। ভিডিওতে মিথিলা ও মাহি জানান, পুরুষ শৌচাগারে ঢুকে এক ব্যক্তির নগ্ন ভিডিও ধারণ করেছিলেন তারা।

তাতে দেখা গেছে, ভিডিও ধারণ শেষে হাসতে হাসতে দৌড়ে বেরিয়ে আসছেন মিথিলা ও মাহি।

শেয়ার