Top
সর্বশেষ

বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজের ‘টাইটেল স্পন্সর’ ওয়ালটন

০৮ এপ্রিল, ২০২১ ৪:২১ অপরাহ্ণ
বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজের ‘টাইটেল স্পন্সর’ ওয়ালটন

বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজের টাইটেল স্পন্সর হিসেবে থাকছে বাংলাদেশের ইলেকট্রনিক্স পণ্য উৎপাদন ও বিপণন প্রতিষ্ঠান ‘ওয়ালটন।’ দুই ম্যাচের এই টেস্ট সিরিজের অফিসিয়াল নাম ‘ওয়ালটন বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজ।’

সোমবার (৫ এপ্রিল) সিরিজের স্বত্ত্বাধিকারী আইটিডব্লিউ স্পোর্টস ম্যানেজম্যান্টের সঙ্গে চুক্তি করেছে ওয়ালটন। ওয়ালটনের মিডিয়া অফিসে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক উদয় হাকিম ও আইটিডব্লিউ কনসাল্টিং বাংলাদেশ প্রাইভেট লিমিটেডের প্রধান মোহাম্মদ শারিক। এ সময় আরও উপস্থিত ছিলেন ওয়ালটনের নির্বাহী পরিচালক ফিরোজ আলম এবং সিনিয়র এডিশনাল ডিরেক্টর রবিউল ইসলাম মিলটন।

এবারের শ্রীলঙ্কা সফরে দুটি টেস্ট খেলবে বাংলাদেশ। ম্যাচ দুটি হবে পাল্লেকেলে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। এই মাঠে আগে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেললেও এই প্রথম টেস্ট খেলবে টাইগাররা। প্রথম টেস্ট শুরু হবে ২১ এপ্রিল, দ্বিতীয় টেস্ট ২৯ এপ্রিল।

বাংলাদেশ শ্রীলঙ্কায় সর্বশেষ টেস্ট খেলেছে ২০১৭ সালে। সেবার গলে সিরিজের প্রথম টেস্টে হারলেও পরের টেস্টে জয় তুলে নেয় সফরকারিরা, যেটি ছিল আবার বাংলাদেশের শততম টেস্ট।

শেয়ার