Top

দারাজে চলছে ‘ঈদ শপিং’ উৎসব

২৪ এপ্রিল, ২০২১ ৩:৩৮ অপরাহ্ণ
দারাজে চলছে ‘ঈদ শপিং’ উৎসব

ঘরে বসে ঈদের কেনাকাটা সহজ করার লক্ষ্যে জনপ্রিয় ই-কমার্স দারাজ বাংলাদেশ (daraz.com.bd) সাইটে ‘ঈদ শপিং ফেস্ট’ আয়োজন করেছে। ঈদুল ফিতর মুসলিমদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব।

ঈদে সবাইকে নিয়ে কেনাকাটা করতে যাওয়ার আনন্দই আলাদা। কিন্তু করোনার কারণে গত ঈদ আনন্দে ভাটা পড়ে। এবারও পরিবেশ অনুকূলে নেই। জনসমাগম এড়িয়ে অনলাইনে কেনাকাটার সুযোগ নিয়ে আগামী ১৩ মে অবধি দারাজে চলবে ঈদ শপিং উৎসব।

থাকছে মূল্যছাড় আর প্রমোশনাল ডিল। ঈদে ঘরে বসে কেনাকাটাকে এখন আরও সহজ আর সাশ্রয়ী করছে দারাজ। ঈদ শপিং উৎসবে ডি মল ভাউচার, গ্লোবাল ভাউচার, মেগা ডিলস, প্রিপেমেন্ট ডিসকাউন্ট, ক্যাটাগরি ভিত্তিক ভাউচার আর আই লাভ ভাউচারের সঙ্গে ফ্যাশন, ইলেকট্রনিক্স, গ্রোসারি ও এফএমসিজি পণ্যতে থাকবে ছাড়।

দারাজ অ্যাপ দিয়ে ব্র্যান্ড কালেকশন কেনা যাবে। দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক ‘ঈদ শপিং’ প্রসঙ্গে জানালেন, সময় এখন খুব কঠিন। করোনার কারণে বন্ধুবান্ধব ও পরিবারের কাছে যাওয়া যাচ্ছে না। সামাজিক যোগাযোগও কম হচ্ছে।

কিন্তু মা-বাবা এবং সন্তানদের জন্য নতুন পোশাক না কিনলে ঈদ যেন অপূর্ণ। দারাজ শপিং ফেস্ট ক্রেতাদের কিছুটা হলেও স্বস্তি দেবে। কারণ ক্রেতারা স্বাস্থ্য ঝুঁকি ছাড়াই আধুনিক মানের ঈদ আইটেম ঘরে বসেই পেতে পারেন। দারাজের ঈদ শপিং ফেস্টের কো-স্পন্সর বাটা, ডেটল, ইমামি, স্টুডিওএক্স, স্প্ল্যাশ এবং লাইফবয়।

ব্র্যান্ড পার্টনার রিবানা, হারপিক, প্যারাসুট ন্যাচারালে শ্যাম্পু, টিপি-লিংক, ব্রুনো মরেটি, নেসলে, ওডোনিল, নোয়াহ, ইংলট ও লোটো। গ্লোবাল ব্র্যান্ড সহযোগী সিকেইওয়াইআইএন আর এসকেএমইআই। দারাজ ঈদ উৎসবের পেমেন্ট পার্টনার বিকাশ, লংকাবাংলা ফিন্যান্স, শাহজালাল ইসলামী ব্যাংক, প্রাইম ব্যাংক, সিটি ব্যাংক,স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, যমুনা ব্যাংক, এইচএসবিসি, এসইবিএল ও ব্র্যাক ব্যাংক।

শেয়ার