Top

করোনাবিধি না মানায় গ্রেফতার জিমি

২৯ এপ্রিল, ২০২১ ৪:০২ অপরাহ্ণ
করোনাবিধি না মানায় গ্রেফতার জিমি

বর্তমানে ভারতে ভয়াবহ পরিস্থিতির মধ্যে শুটিং বন্ধ রয়েছে বলিউডে। মুম্বাইতে এ নিয়ে নিষেধাজ্ঞাও জারি হয়েছে। তারকারা তাই কেউ ঘরবন্দি, আবারও কেউ দেশের ক্রান্তিকালে সাহায্যের জন্য কাজ করছেন।

এমন সময়ে পাঞ্জাবে ওয়েব সিরিজের শুটিং করছেন অভিনেতা জিমি শেরগিল। আর এতে করোনাবিধি লঙ্ঘনের অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। এরপর পুলিশ এই অভিনেতা ও পরিচালক ঈশ্বর নিবাসসহ ইউটিনের ৩৫ জন সদস্যকে গ্রেফতার করেছে।

পাঞ্জাবে নাইট কারফিউ চলছে। তাই সন্ধ্যা ৬টা থেকে সকাল ৫টা পর্যন্ত শুটিংয়ের অনুমতি ছিল না। সেই নিয়ম না মেনে ‘ইওর অনার’ ওয়েব সিরিজের কাজ চালিয়ে যাচ্ছিলেন পরিচালক ঈশ্বর নিবাস।

এই খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় স্থানীয় পুলিশের এক দল। ভারতের এক সংবাদমাধ্যমকে সাব ইন্সপেক্টর হরজিৎ সিং জানান, অনেক মানুষের উপস্থিতিতে লুধিয়ানার আর্য সিনিয়র সেকেন্ডারি স্কুলে শুটিং চলছিল। সেটি বন্ধ করে জিমি শেরগিলসহ ৩৫ ইউনিট সদস্যকে আটক করে পুলিশ।

তাদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়। করোনাবিধি ভাঙার অভিযোগে পরিচালক নিবাস এবং তার দল দুই সদস্য আকাশদীপ সিং, মনদীপ সিংকে গ্রেফতার করে লুধিয়ানা পুলিশ। পরে জামিনে মুক্তি দেওয়া হয় তিনজনকে।

আর্য সিনিয়র সেকেন্ডারি স্কুলের পক্ষ থেকে জানানো হয়েছে, লুধিয়ানা পুলিশ কমিশনার রাকেশ আগরওয়ালের অনুমতি নিয়েই শুটিং করছিলেন জিমি শেরগিলরা। ২৩ এপ্রিল থেকে ২ মে পর্যন্ত ১০ দিনের অনুমতি নেওয়া হয়েছিল। কিন্তু কারফিউর নিয়ম না মানার জন্যই ব্যবস্থা নেওয়া হয়েছে।

শেয়ার