Top

অনলাইন শপিং নিয়ে যা বললেন জয়া আহসান

০৫ মে, ২০২১ ৩:৩৫ অপরাহ্ণ
অনলাইন শপিং নিয়ে যা বললেন জয়া আহসান

করোনা মহামারির সংকটের মধ্য দিয়ে দিন পার করছেন দেশে বিভিন্ন পেশার মানুষ। এরমধ্যে গত বছর থেকে পোশাক বিক্রির সংখ্যা অনেক কমেছে। এবারের পরিস্থিতিও প্রায় কাছাকাছি।

পোশাক শিল্পের সঙ্গে জড়িত ব্যক্তিদের পাশে দাঁড়ালেন অভিনেত্রী জয়া আহসান। দেশের জনপ্রিয় এক ফ্যাশন হাউজের আহ্বানে সাড়া দিয়ে ১ মিনিট ৪০ সেকেন্ডের একটি ভিডিও বার্তা শেয়ার করেন তিনি। সেখানে করোনার মধ্যে অনলাইন শপিংয়ের জন্য উৎসাহ দিচ্ছেন।

ঈদ বাংলাদেশের রিটেইল ইন্ডাস্ট্রির সবচেয়ে বড় আয়ের উপলক্ষ। এই সময় ভালো ব্যবসার জন্য সারাবছর অপেক্ষা থাকে তাদের। পোশাক শিল্প খাতের সঙ্গে জড়িত অনেক পরিবার। জয়া আহাসন বলেন, একটি পোশাক কেনা মানে তাদের পরিবারকে সাহায্য করা ও তাদের পাশে দাঁড়ানো।

ভিডিওতে জয়া আহসান অনরোধ করে জানান, অন্তত একটি পোশাক কিনে পোশাক বিক্রির সঙ্গে জড়িত সবার প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিতে। তবে সশরীরে শপিংয়ে না গিয়ে অনলাইনে কেনাকাটার জন্য উৎসাহ দিচ্ছেন তিনি।

এ জন্যই জয়া আহসান বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন অন্তত একটি পোশাক কিনে সহায়তার হাত বাড়িয়ে দেওয়ার জন্য। পাশাপাশি তিনি এবারের শপিংকে আনন্দের নয়; বরং দায়িত্ববোধের শপিং হিসেবে আখ্যায়িত করেছেন।

ঈদ শপিং সব সময়ই আনন্দের। কিন্তু পরিবারের সবাইকে নিয়ে পছন্দের পোশাক কেনার অবস্থা এবার নেই। তাই জয়া আহসান মনে করেন অনলাইনে কিছু কেনার মাধ্যমে ফ্যাশনশিল্পের সঙ্গে জড়িত সবার মুখে হাসি ফুটবে।

শেয়ার