Top
সর্বশেষ

সাইফউদ্দিনের মাথায় রক্তক্ষরণ হয়নি

২৬ মে, ২০২১ ১২:২১ অপরাহ্ণ
সাইফউদ্দিনের মাথায় রক্তক্ষরণ হয়নি

শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে মাথায় বলের আঘাত লাগার পর রান নিতে গিয়ে মাটিতে পড়ে যান মোহাম্মাদ সাইফউদ্দিন। সে সময় আবার মাথায় আঘাত পান তিনি। রান আউট হয়ে মাঠ ছাড়ার পর তাকে নেওয়া হয় হাসপাতালে।

আর মাথায় স্ক্যান করানো হয় গতকালই (মঙ্গলবার)। তার ফল ইতিবাচক এসেছে। তবে বাড়তি সতর্কতার জন্য এই অলরাউন্ডারকে আজ পর্যবেক্ষণে রাখা হবে।

সাইফউদ্দিনের তথ্য বিসিবির প্রধান চিকিৎসক দেবাশিষ চৌধুরী বলেন, ‘সাইফউদ্দিন আগের থেকে ভালো আছেন। তবে আজকের দিনটি পর্যবেক্ষণে রাখা হবে তাকে, বাড়তি সতর্কতার জন্য। স্ক্যান রিপোর্ট ভালো আছে। শঙ্কার কিছু নেই। মাথায় কোনো রক্তক্ষরণ হয়নি।’

বাংলাদেশের ইনিংসের ৪৭তম ওভারে লঙ্কান পেসার দুশমন্থ চামিরার করা ওভারের দ্বিতীয় বলটি হুক করতে গিয়ে ব্যর্থ হন সাইফউদ্দিন। বলটি আঘাত হানে তার হেলমেটে। এরপর রান নেওয়ার চেষ্টা করলেও ব্যর্থ হন, রান আউট থেকে বাঁচতে ডাইভও দিয়েছিলেন, তাতে আবার আঘাত পান মাথায়।

বর্তমানে দলের সঙ্গে টিম হোটেলে আছেন সাইফউদ্দিন। পর্যবেক্ষণ শেষে তার অবস্থা ভালোভাবে জানা যাবে। তবে বর্তমানে যেমন আছেন এই মিডিয়াম পেসের অলরাউন্ডার, তাতে দ্বিতীয়বার পরীক্ষার প্রয়োজন মনে করছে না বিসিবি।

শেয়ার