Top
সর্বশেষ

করোনামুক্ত হলেন ডিপিএলের ৭ ক্রিকেটার

২৮ মে, ২০২১ ১২:০৪ অপরাহ্ণ
করোনামুক্ত হলেন ডিপিএলের ৭ ক্রিকেটার
স্পোর্ট ডেস্ক :

আসন্ন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে খেলার জন্য গত বুধবার টুর্নামেন্টের খেলোয়াড় ও কর্মকর্তাদের করোনাভাইরাস পরীক্ষার নমুনা নিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

গতকাল পাওয়া ফলে জানা যায়, ২৬৯ জনের মধ্যে আক্রান্ত হয়েছেন ৯ জন। গতকালই আবার তাদের দ্বিতীয় পরীক্ষা করা হয়। সে পরীক্ষার ফলে সবাই নেগেটিভ প্রমাণিত হয়েছেন।

বিসিবির এক চিকিৎসক বলেন, ‘গতকাল যে নয়জনের পজিটিভ আসে সেটি আমরা ফলস পজিটিভ কিনা নিশ্চিত হওয়ার জন্য তাদের আবার পরীক্ষা করিয়েছিলাম। এ পরীক্ষার ফলে নয়জনের ফলই নেগেটিভ এসেছে।’

এই নয়জনের মধ্যে ৭ জন ক্রিকেটার, বাকি ২ জন ক্লাব কর্মকর্তা। ৯ জন হলেন; নাহিদুল ইসলাম (প্রাইম ব্যাংক), অমিত মজুমদার (প্রাইম ব্যাংক), মনির হোসেন (প্রাইম ব্যাংক) পিনাক ঘোষ ( লিজেন্ড অব রুপগঞ্জ) রেজাউর রহমান রাজু (প্রাইম দোলেশ্বর) শাহীন আলম (আবাহনী লিমিটেড) ও নাইম ইসলাম জুনিয়র (ব্রাদার্স ইউনিয়ন), তৌকির খান (প্রাইম দোলেশ্বর) ও আবু রেজা মোহাম্মদ শরিফুল হাসান (ব্রাদার্স ইউনিয়ন)।

২০২০ সালের ১৫ মার্চ করোনাভাইরাসের আতঙ্ক মাথায় নিয়ে বেশ ঘটা করে শুরু হয় ডিপিএল ২০১৯-২০ মৌসুমের খেলা। তবে খুব বেশিদিন স্থায়ী হয়নি। এক রাউন্ড পর ঘোষণা আসে আপাতত স্থগিত রাখা হচ্ছে টুর্নামেন্টটির পরের রাউন্ড।

সেই টুর্নামেন্ট আবার শুরু হচ্ছে। আগামী ৩১ মে থেকে শুরু হবে ঘরোয়া ক্রিকেটের এই মর্যাদাপূর্ণ আসর। খেলা হবে টি-টোয়েন্টি ফরম্যাটে। এর জন্য আগামী ২৯ মে জৈব সুরক্ষা বলয়ে ঢুকবে দলগুলো। সুরক্ষা বলয়ের জন্য চারটি হোটেল নির্ধারণ করা হয়েছে। ইন্টারকন্টিনেন্টাল, আমার-ই, ওয়েস্টিন ও ফোর পয়েন্টস বাই শেরাটনে থাকবেন ক্রিকেটাররা।

 

শেয়ার