Top
সর্বশেষ

জোড়া ক্যাচ মিসের পর আবারও তাসকিনের আঘাত

২৮ মে, ২০২১ ৩:২৫ অপরাহ্ণ
জোড়া ক্যাচ মিসের পর আবারও তাসকিনের আঘাত

সবশেষ তিন সিরিজেই ফিল্ডিং ব্যর্থতার কড়া মাশুল গুনতে হয়েছে বাংলাদেশ দলকে। শ্রীলঙ্কার বিপক্ষে চলতি সিরিজটি জিতে গেলেও, ক্যাচ মিসের ভুত যেন পিছু ছাড়ছে না টাইগারদের। সিরিজের শেষ ম্যাচেই দুইবার জীবন পেয়ে গেছেন লঙ্কান অধিনায়ক কুশল পেরেরা।

তবে তাসকিন আহমেদ ফিরিয়েছেন অপর প্রান্তের ব্যাটসম্যান সহ-অধিনায়ক কুশল মেন্ডিসকে। অধিনায়ক ও সহ-অধিনায়কের জুটিটি যখন বাংলাদেশের জন্য ভয়ের কারণ হয়ে দাঁড়িয়েছিল, তখন আবার আঘাত হানেন তাসকিন। তার তৃতীয় শিকারে পরিণত হয়ে সাজঘরে ফিরে গেছেন কুশল মেন্ডিস।

এই ম্যাচে সিরিজে প্রথমবারের মতো টস হেরেছে বাংলাদেশ। হোয়াইটওয়াশ এড়ানোর মিশনে টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন শ্রীলঙ্কার অধিনায়ক কুশল পেরেরা। প্রথম দুই ম্যাচে টস হেরে পরে ব্যাটিং করতে হয়েছিল সফরকারীদের। আজ টস ভাগ্য বদলে ব্যাটিংয়ের শুরুটাও দুর্দান্ত করে তারা।

তবে তাদেরকে বেশিদূর যেতে দেননি তাসকিন আহমেদ, দিয়েছেন প্রথম ব্রেক থ্রু। একই ওভারে এনে দিয়েছেন দ্বিতীয় উইকেটও। প্রথম দুই ম্যাচে উইকেটের দেখা না পাওয়া তাসকিন, আজ নিজের দ্বিতীয় ওভারেই তুলে নিলেন দুইটি উইকেট।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ৩১ ওভার শেষে শ্রীলঙ্কার সংগ্রহ ৩ উইকেটে ১৭২ রান। উদ্বোধনী জুটিতে ওভারপ্রতি প্রায় ৮ রান করে তুলেছেন গুনাথিলাকা ও পেরেরা। দুজনই পৌঁছে গিয়েছিলেন ফিফটির দ্বারপ্রান্তে। অধিনায়ক কুশল পেরেরা তা করতে পারলেও, ব্যর্থ হয়েছেন গুনাথিলাকা।

শেয়ার