Top

চয়নিকার প্রথম ওয়েব ফিল্মেও পরীমনি

০৭ জুন, ২০২১ ৬:১১ অপরাহ্ণ
চয়নিকার প্রথম ওয়েব ফিল্মেও পরীমনি

‘বিশ্বসুন্দরী’ দিয়ে গত বছর বড় পর্দায় অভিষেক হয় নির্মাতা চয়নিকা চৌধুরীর। সেই সিনেমার নায়িকা ছিলেন পরীমনি। এবার চয়নিকা চৌধুরীর প্রথম ওয়েব ফিল্মেও দেখা যাবে পরীমনিকে। সেই আভাস নির্মাতা তার ফেসবুক পোস্টে আগেই দিয়েছেন। জানিয়েছিলেন, এই নায়িকাকে নিয়ে আবারও কাজ করতে যাচ্ছেন তিনি।

এই খবর জানিয়ে চয়নিকা চৌধুরী সেই পোস্টে লিখেছিলেন, ‘আমার সঙ্গে তার সম্পর্ক কী এবং কেন তা আর মুখ দিয়ে বলার কিছু নেই। তা আমরা দু’জন খুব ভালো করেই জানি। আমরা শতভাগ ক্লিয়ার। শুধু এতটুকু বলতে পারি, পরীমনি একজন অসম্ভব অন্য রকম মনের মানুষ, এমন মানুষ খুব কম দেখা যায়। সে শুধু ভালো অভিনয়শিল্পী নয়, অনেক ফ্যামিলিয়ার একজন দারুণ মানুষ। তার ঘরবাড়ি, রান্নাঘর সবকিছু সে নিজেই দেখে।’

নতুন কাজের আভাস দেওয়ার কয়েকদিনের মধ্যে মূল খবরটি জানালেন চয়নিকা চৌধুরী। তার প্রথম ওয়েব ফিল্মের নাম ‘অন্তরালে’। রচনায় রয়েছেন পান্থ শাহরিয়ার।

ওয়েব ফিল্মে এক বনেদি হিন্দু পরিবারের বউ অর্পিতা চরিত্রে দেখা যাবে পরীমনিকে। তার স্বামী ব্যবসায়ী। এক সময় তাদের ভালোবাসার গল্পের মধ্যে যক্ত হয় খুনের রহস্য। একটি খুন মধ্যবিত্ত একটি জীবনকে কোথায় নিয়ে দাঁড় করায় তা উঠে আসবে এখানে।

শেয়ার