Top

প্রেমের নতুন গল্পে সজল-সারিকা

১৭ জুন, ২০২১ ৪:৩০ অপরাহ্ণ
প্রেমের নতুন গল্পে সজল-সারিকা

মাছরাঙ্গা টেলিভিশনে আগামীকাল শুক্রবার (১৮ জুন) রাত ১০টায় প্রচারিত হবে একক নাটক ‘পরী থাকে আসমানে’। এ নাটকে জুটি বেঁধে অভিনয় করেছেন সজল ও সারিকা।

দুই তারকা অভিনীত নাটকটি রচনা করেছেন ইউসুফ আলী খোকন ও পরিচালনা করেছেন দীপু হাজরা।

নাটকটিতে আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছে নজরুল রাজ, রাশেদা রাখী, নাছিম রেজা শোভন, শাহরিয়া আলভিকা, সাইফ খান, এস এইচ সুমন প্রমুখ।

পরিচালক জানান, নাটকটির গল্পে দেখা যাবে সবুজ কাজ করে কক্সবাজার সুটকি পল্লীতে। বাবা-মা হীন সবুজ বেড়ে ওঠে এই পল্লীতেই। ভালবাসে পরীকে, পরীর মা খাবারের হোটেল পরিচালনা করেন সাথে সাথে শুটকিরও।

অপরদিকে শুটকি পল্লীর মহাজন শওকতও পছন্দ করে পরীকে। পরীও তাকে ফিরিয়ে দিতে পারে না। কারণ সবুজ তার অধীনেই কাজ করে। যদি শওকত বিষয়টি জানতে পারে তা হলে সবুজের ক্ষতি হতে পারে।

পরী অনেকটা কায়দা করেই দু-জনের সাথে সমান্তরালভাবে তার ভালোবাসার অভিনয় করে চলে। পরী একরাতে এমন একটা কান্ড করে বসে যা তাদের কল্পনাতেও ছিল না। সবুজ এখন কি করবে ভেবে পায় না।

নাটকটি প্রসঙ্গে অভিনেতা সজল বলেন, ‘কাজটি অনেক কষ্টসাধ্য ছিল। কক্সবাজার থেকে ঘণ্টাখানেক জার্নি করে একটি রিমুট এড়িয়ায় কাজটি করতে হয়েছে। সেখানে ছিলো না শুটিং করবার মতো সুযোগ সুবিধা। নাটকটি করতে পুরো ইউনিটকেই বেশ কষ্ট করতে হয়েছে।

গল্পটা ভালো ছিল। নির্মাণ ও দুর্দান্ত হয়েছে। আশা করি দর্শক ভালো কিছু পাবেন।’

শেয়ার