Top

ফেসবুক পেজ ভেরিফায়েড, উচ্ছ্বসিত শ্রাবণী সায়ন্তনী

১২ জুলাই, ২০২১ ৭:৪৪ অপরাহ্ণ
ফেসবুক পেজ ভেরিফায়েড, উচ্ছ্বসিত শ্রাবণী সায়ন্তনী
বিনোদন ডেস্ক :

বর্তমান সময়ের অন্যতম সেরা উদীয়মান কন্ঠশিল্পী শ্রাবনী সায়ন্তনী। চ্যানেল আই সেরাকন্ঠ ২০১৭ দিয়ে তার পথচলা শুরু। ইতিমধ্যেই অসাধারণ সুর এবং গায়কি দিয়ে একটা বড় সংখ্যক ভক্ত তৈরি করে নিয়েছেন তিনি।

জাতীয় পর্যায়ে ফিজ আপ চ্যানেল আই সেরাকন্ঠ ২০১৭ এর রিয়েলিটি শো-তে তিনি ‘দিনে দিনে’ শিরোনামের একটি লোকসঙ্গীত গেয়ে সবার মনে জায়গা করে নেন। সেই থেকে শ্রাবণী সায়ন্তনীর সঙ্গীতে সাফল্যের সঙ্গে পথচলার শুরু। নিজের গাওয়া অনেকগুলো মৌলিক গান, মিউজিক ভিডিও, প্লেব্যাক এর কল্যাণে তিনি এখন তরুণ প্রজন্মের আলোচিত শিল্পীদের মধ্যে অন্যতম। শ্রাবনী সায়ন্তনীর গাওয়া উল্লেখযোগ্য গান হল- বৈশাখ এলোরে, সোনা বন্ধু, ফুলের বুকে, চান্দের আলো, সাগরের জল পাহাড়ের সুরসহ বেশকিছু গান। আসন্ন ঈদে আসছে তার ‘বন্ধুরে’ শিরোনামে একটি গান। বিলাইভ মিউজিক স্টেশন থেকেও কিছুদিনের মধ্যেই আসবে চমৎকার আরেকটি গান।

এবার শ্রাবনী সায়ন্তনীর অফিশিয়াল ফেসবুক পেইজ ফেসবুকে ব্লু ভেরিফায়েড হয়েছে। ফেসবুক কর্তৃপক্ষ তার পেজটি যাচাই-বাছাই করে ব্লু ভেরিফায়েডের জন্য মনোনীত করেছে। ফলে এখন শ্রাবনীর পেজের নামের শেষে নীল রঙের বৃত্তের মধ্যে সাদা টিক চিহ্ন দেখা যাচ্ছে। ব্লু ভেরিফায়েড হওয়ায় বেশ উচ্ছাসিত সায়ন্তনী। সোমবার বিকেলে এক ফেসবুক পোস্টের মাধ্যমে তিনি নিজে এ তথ্য নিশ্চিত করেছেন। পেজ ভেরিফায়েড হওয়ায় সেই পোস্টে তার ভক্ত এবং শুভাকাঙ্খিরা তাকে অভিনন্দন জানিয়েছেন।

ব্লু ব্যাজ ভেরিফাইড প্রসঙ্গে তিনি বলেন, এটি আমার জন্য অনেক বড় উপহার। আমি এটা বিশ্বাস করতে পারছি না। অনেক বড় স্বপ্ন সত্যি হলো। সবকিছুর জন্য সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞতা জানান, সেই সাথে সাগর হোসেনকেও ধন্যবাদ জানান।

শ্রাবনী সায়ন্তনীর অফিশিয়াল ফেসবুক পেইজে বর্তমানে অনুসারী রয়েছে ৭২ হাজারের অধিক। প্রসঙ্গত, প্রথম বাংলাদেশি নারী তারকা হিসেবে ২০১৮ সালের মার্চে পড়শী’র ফেসবুক পেইজ ভেরিফায়েড করা হয়।

বিপি/এমএইচটি

শেয়ার