Top

আমাদের টি-টোয়েন্টি দল ভারসাম্যপূর্ণ

০২ আগস্ট, ২০২১ ৮:১৩ অপরাহ্ণ
আমাদের টি-টোয়েন্টি দল ভারসাম্যপূর্ণ

ক্রিকেটাররা মাঠে নিজেদের সেরা পারফরম্যান্সটা দেখাতে পারলে সাফল্য আসবে বলে মনে করেন বাংলাদেশের টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। এছাড়া ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ জয়ের বড় সুযোগ দেখছেন মাহমুদউল্লাহ রিয়াদ। এমনকি সফরকারীদের বিপক্ষে ভালো খেলে নিজেদের প্রমাণ করতে চান মাহমুদউল্লাহ।

প্রথম টি-টোয়েন্টি ম্যাচের আগে ভার্চুয়াল সংবাদ সম্মেলনে মাহমুদউল্লাহ বলেন, আমি ব্যাক্তিগতভাবে বিশ্বাস করি টি-টোয়েন্টি এমন একটা ফরম্যাট যেখানে কোনো দল র‍্যাংকিংয়ে যত উপরেই থাকুক না কেন, নির্দিষ্ট দিনে ভালো খেললে যে কাউকে আপনি হারাতে পারবেন। সিরিজে প্রত্যেক খেলোয়াড়ের জন্যও নিজেদের সামর্থ্য প্রমাণের সুযোগ। ঘরের মাঠে আমরা বেশ ভালো দল। চেষ্টা করব আবারও এটা প্রমাণ করার। এই মুহূর্তে আমাদের টি-টোয়েন্টি দল ভারসাম্যপূর্ণ।

বাংলাদেশ সফরে আসা অস্ট্রেলিয়া দলে নেই বেশ কয়েকজন প্রতিষ্ঠিত তারকা ক্রিকেটার। অ্যারন ফিঞ্চ ও স্টিভেন স্মিথ নেই ইনজুরির কারণে। এই সফর থেকে নিজেদের সরিয়ে নিয়েছেন ডেভিড ওয়ার্নার-গ্লেন ম্যাক্সওয়েলের মতো বড় তারকারা। তাই এটিকে সুযোগ হিসেবে দেখছেন মাহমুদউল্লাহ। যদিও বর্তমান স্কোয়াডকে কোনভাবেই দুর্বল ভাবছেন না বাংলাদেশ অধিনায়ক।

৫ ম্যাচের টি টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে আগামিকাল। এরপর ৪, ৬, ৭ এবং ৯ আগস্ট বাকি ম্যাচগুলো। সবগুলো ম্যাচই শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায়। মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে সব কয়টি ম্যাচ।

শেয়ার