Top
সর্বশেষ

নাসিরনগর উপজেলা ছাত্র অধিকার পরিষদের কমিটি গঠন

১৯ অক্টোবর, ২০২৪ ১২:২২ অপরাহ্ণ
নাসিরনগর উপজেলা ছাত্র অধিকার পরিষদের কমিটি গঠন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলা শাখার আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (১৮ অক্টোবর)  রাতে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্র অধিকার পরিষদের সভাপতি সোহেল রানা রাফি এবং সাধারণ সম্পাদক মোঃ সালমান ইসলাম আরিয়ান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে মোহাম্মদ আতাউল্লাহ কে আহ্বায়ক এবং মোহাম্মদ মোস্তাকিম মিয়া কে সদস্য সচিব করা হয়েছে।

আগামী ছয় মাসের জন্য অনুমোদন দেওয়া ২৩ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটিতে যুগ্ম আহ্বায়ক হলেন- হাফেজ রেজাউল করিম, মোহাম্মদ হুসাইন, হাফেজ আশিক, মোহাম্মদ জাবের, মোহাম্মদ সজীব হুসাইন, মোহাম্মদ ফরাস উদ্দিন, মোহাম্মদ তোফায়েল, মোহাম্মদ রানা কে।

যুগ্ম-সদস্য সচিব হলেন- মোহাম্মদ আবুল কাসেম, মোহাম্মদ রাব্বী আহমেদ, মোহাম্মদ মোশাহিদুল ইসলাম, মোহাম্মদ রোমান, মোহাম্মদ সালাহ উদ্দিন, মোহাম্মদ এহসান খান, মোহাম্মদ তায়েব উদ্দিন, মোহাম্মদ তোফায়েল।

কার্যকরী সদস্য হলেন- মোহাম্মদ বায়জিদ ভূইয়া, মোহাম্মদ ইয়াসিন, মোহাম্মদ মোস্তাক, আলী আকবর, মোহাম্মদ রেজুয়ান আহমেদ। উক্ত কমিটিকে আগামী ০২ (দুই) মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য নির্দেশ প্রদান করা হয়।

এনজে

শেয়ার