Top

সন্ধ্যায় শুরু লাল-সবুজের টি-টোয়েন্টি লড়াই

০৩ আগস্ট, ২০২১ ১১:৪৫ পূর্বাহ্ণ
সন্ধ্যায় শুরু লাল-সবুজের টি-টোয়েন্টি লড়াই

অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলার সুযোগ কমই পায় বাংলাদেশ। আর টি-টোয়েন্টিতে মাঠের লড়াই হয় না বললেই চলে। অজিদের বিপক্ষে এখন পর্যন্ত চারটি টি-টোয়েন্টিতে দেখা হয়েছে টাইগারদের। সবগুলোই বৈশ্বিক আসরে। তবে জয় নামক সোনার হরিণ এখনো ধরা দেয়নি। টি-টোয়েন্টিতে কোনো দ্বিপাক্ষিক সিরিজই যে খেলা হয়নি অস্ট্রেলিয়ার বিপক্ষে।

সেই অপূর্ণতাই এবার ঘুচতে যাচ্ছে আজ মঙ্গলবার। অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম দ্বিপাক্ষিক টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ খেলতে আজ মাঠে নামছে বাংলাদেশ। পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ মিরপুর শেরে-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে সন্ধ্যা ৬টায়।

অক্টোবরের টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে নিজেদের ঝালিয়ে নিতেই মাঠের লড়াইয়ে নামতে যাচ্ছে লাল-সবুজের প্রতিনিধিরা। সঙ্গে মাহমুদউল্লাহ রিয়াদদের চোখ থাকছে জয়ে।

তবে ইনজুরি, অজিদের বেঁধে দেওয়া কোয়ারেন্টিনের শর্ত আর পারিবারিক কারণে টাইগারদের দলে নেই দেশসেরা ওপেনার তামিম ইকবাল, নির্ভরযোগ্য ব্যাটার মুশফিকুর রহিম আর তারকা ব্যাটসম্যান লিটন দাস। চোট জ্বালিয়ে মারছে তারকা পেসার মুস্তাফিজুর রহমানকেও। ব্যাপারগুলো চিন্তায় ফেলেছে দলকে।

স্টিভেন স্মিথ, ডেভিড ওয়ার্নার, গ্লেন ম্যাক্সওয়েল ও প্যাট কামিন্সের মতো বেশ কয়েকজন তারকা ক্রিকেটার না আসলেও তরুণদের সমন্বয়ে শক্তিশালী দল নিয়েই বাংলাদেশ সফরে এসেছে অস্ট্রেলিয়া।

শেয়ার