Top
সর্বশেষ
সংস্কার কমিশনগুলোর কাজ শুরু অক্টোবরে, রিপোর্ট ডিসেম্বরে অন্তর্বর্তীকালীন সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন বাংলাদেশ ব্যাংকের পর্ষদের পরিচালক হলেন ফাহমিদা খাতুন রাষ্ট্রায়ত্ত ৬ ব্যাংকের এমডির নিয়োগ বাতিল ইসলামী ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত অশ্বিন-জাদেজার বীরত্বে চালকের আসনে ভার‍ত ঢাবিতে পিটিয়ে হত্যা: ছাত্রলীগ নেতাসহ তিন শিক্ষার্থী গ্রেপ্তার দায়িত্ব গ্রহণে অপারগতা প্রকাশ করায় ডিএসইতে ফের ২ স্বতন্ত্র পরিচালক নিয়োগ অভাবনীয় সব সুবিধা নিয়ে ভিসা ইনফিনিট ক্রেডিট কার্ড আনল সিটি ব্যাংক চেন্নাই টেস্ট: হাসানের তোপে ৩ উইকেট হারিয়ে কাঁপছে ভারত

৩ কোম্পানির ক্রেডিট রেটিং সম্পন্ন

২৫ নভেম্বর, ২০২০ ১০:১৭ পূর্বাহ্ণ
৩ কোম্পানির ক্রেডিট রেটিং সম্পন্ন

পুঁজিবাজারে তালিকাভুক্ত তিন কোম্পানি ক্রেডিট রেটিং সম্পন্ন করেছে। কোম্পানিগুলো হলো- প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স, অগ্রণী ইন্স্যুরেন্স ও ইস্টার্ণ ক্যাবলস লিমিটেড।

ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, আলফা ক্রেডিট রেটিং লিমিটেড (আলফারেটিং) অনুযায়ী প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের দীর্ঘমেয়াদী রেটিং হয়েছে ‘এ+’। আর স্বল্পমেয়াদী রেটিং হয়েছে ‘এসটি-২’।  কোম্পানির ৩১ ডিসেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন এবং ২৩ নভেম্বর, ২০২০ পর্যন্ত অন্যান্য প্রাসঙ্গিক তথ্যের ওপর ভিত্তি করে এই রেটিং নির্ণয় করেছে ।

আলফা ক্রেডিট রেটিং লিমিটেড (আলফারেটিং) অনুযায়ী অগ্রণী ইন্স্যুরেন্স লিমিটেডের দীর্ঘমেয়াদী রেটিং হয়েছে ‘এএ’। আর স্বল্পমেয়াদী রেটিং হয়েছে ‘এসটি-২’।  কোম্পানির ৩১ ডিসেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন এবং ২৩ নভেম্বর, ২০২০ পর্যন্ত অন্যান্য প্রাসঙ্গিক তথ্যের ওপর ভিত্তি করে এই রেটিং নির্ণয় করেছে ।

ক্রেডিট রেটিং ইনফরমেশন অ্যান্ড সার্ভিস লিমিটেড (সিআরআইএসএল) রেটিং অনুযায়ী ইস্টার্ণ ক্যাবলসের দীর্ঘমেয়াদে রেটিং হয়েছে ‘এএ’। আর স্বল্পমেয়াদী রেটিং হয়েছে ‘এসটি-২’। ৩০ জুন ২০১৯ সমাপ্ত নীরিক্ষিত আর্থিক প্রতিবেদনের পর্যালোচনার ভিত্তিতে এই রেটিং করা হয়েছে।

শেয়ার