Top

এবার মার্ক উডকে নিয়েও দুশ্চিন্তা

১৮ আগস্ট, ২০২১ ২:৫৬ অপরাহ্ণ
এবার মার্ক উডকে নিয়েও দুশ্চিন্তা

এবার মার্ক উডকে নিয়েও তৈরি হয়েছে দুশ্চিন্তা। কাঁধের চোটের কারণে ভারতের বিপক্ষে হেডিংলিতে সিরিজের তৃতীয় টেস্টে অনিশ্চিত হয়ে গেছেন এই তারকা পেসার। এছাড়া জোফরা আর্চার, ক্রিস ওকস, বেন স্টোকসের মতো তারকারা নেই।

স্টুয়ার্ট ব্রডও প্রথম টেস্টের পর ছিটকে গেছেন চোটে। ব্রডের বদলে একাদশে জায়গা করে নিয়ে দুরন্ত বোলিং পারফরম্যান্স উপহার দিয়েছিলেন মার্ক উড। কিন্তু ইংল্যান্ডকে যেন ‘‌শনির দশা’ পেয়ে বসেছে।

ব্রডের বদলে সুযোগ পেয়ে লর্ডস টেস্টে বেশ ভালোই করেন উড। প্রথম ইনিংসে পান ২ উইকেট, দ্বিতীয় ইনিংসে শিকার ৩টি। কিন্তু ওই টেস্টেরই চতুর্থ দিন শেষবেলায় ফিল্ডিং করার সময় ডান কাঁধে চোট পেয়েছিলেন উড। পরে ইনজুরি নিয়েই টেস্টের পঞ্চম দিন সকালে বল করেন। তাতে করে চোট আরও বেড়ে গেছে।

ইংল্যান্ডের হেড কোচ ক্রিস সিলভারউড বলেন, আমরা সিদ্ধান্ত নেব (উডের ব্যাপারে), তার এবং মেডিকেল টিমের সঙ্গে কথা বলে। দিন যাক। তবে সে খেলতে না চাইলে আমরা তাকে জোর করব না। তার দেখভাল করা আমাদের দায়িত্ব।

ইংল্যান্ড-ভারতের মধ্যকার পাঁচ ম্যাচ সিরিজের তৃতীয় টেস্টটি শুরু হবে ২৫ আগস্ট হেডিংলিতে। লর্ডসে জয়ের পর সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে আছে বিরাট কোহলির ভারত।

শেয়ার