Top
সর্বশেষ
সংস্কার কমিশনগুলোর কাজ শুরু অক্টোবরে, রিপোর্ট ডিসেম্বরে অন্তর্বর্তীকালীন সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন বাংলাদেশ ব্যাংকের পর্ষদের পরিচালক হলেন ফাহমিদা খাতুন রাষ্ট্রায়ত্ত ৬ ব্যাংকের এমডির নিয়োগ বাতিল ইসলামী ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত অশ্বিন-জাদেজার বীরত্বে চালকের আসনে ভার‍ত ঢাবিতে পিটিয়ে হত্যা: ছাত্রলীগ নেতাসহ তিন শিক্ষার্থী গ্রেপ্তার দায়িত্ব গ্রহণে অপারগতা প্রকাশ করায় ডিএসইতে ফের ২ স্বতন্ত্র পরিচালক নিয়োগ অভাবনীয় সব সুবিধা নিয়ে ভিসা ইনফিনিট ক্রেডিট কার্ড আনল সিটি ব্যাংক চেন্নাই টেস্ট: হাসানের তোপে ৩ উইকেট হারিয়ে কাঁপছে ভারত

পোশাক শিল্প সংশ্লিষ্ট ব্যাংক শুক্র-শনিবার খোলা

২৩ মে, ২০২০ ১০:৩০ অপরাহ্ণ
পোশাক শিল্প সংশ্লিষ্ট ব্যাংক শুক্র-শনিবার খোলা

পোশাক শিল্প এলাকায় শুক্রবার ও শনিবার সব তফসিলি ব্যাংক খোলা রাখার নির্দেশনা দিয়েছে বাংলাদেশ ব্যাংক। আসন্ন পবিত্র ঈদুল ফিতরের আগে শ্রমিক, কর্মচারী ও কর্মকর্তাদের বেতন, বোনাস ও অন্যান্য ভাতা পরিশোধ এবং রফতানি বিল ক্রয়ের জন্য এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

মঙ্গলবার কেন্দ্রীয় ব্যাংকের ‘ডিপার্টমেন্ট অব অফ-সাইট সুপার ভিশন’ এ-সংক্রান্ত একটি সার্কুলার জারি করে সব ব্যাংকের প্রধান নির্বাহীর কাছে পাঠিয়েছে।

এতে বলা হয়েছে, ঢাকা মহানগরী, আশুলিয়া, টঙ্গী, গাজীপুর, সাভার, ভালুকা, নারায়ণগঞ্জ ও চট্টগ্রামে অবস্থিত পোশাক শিল্প এলাকার তফসিলি ব্যাংকের পোশাকশিল্প সংশ্লিষ্ট শাখাসমূহ ও প্রধান কার্যালয়ের সংশ্লিষ্ট বিভাগ পর্যাপ্ত নিরাপত্তা নিশ্চিতকরণপূর্বক খোলা রাখতে হবে।

শুক্রবার সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত লেনদেন চলবে। আর লেনদেন পরবর্তী আনুষাঙ্গিক কাজ চলবে বেলা ১টা পর্যন্ত। শনিবার ব্যাংকিং লেনদেন চলবে ১০টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত।  লেনদেন পরবর্তী আনুষাঙ্গিক কাজ চলবে সাড়ে তিনটা পর্যন্ত।

শেয়ার