Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

রোনালদোর মাইলফলক ছোঁয়ার ম্যাচে জুভেন্টাসের জয়

০৩ ডিসেম্বর, ২০২০ ২:২১ অপরাহ্ণ
রোনালদোর মাইলফলক ছোঁয়ার ম্যাচে জুভেন্টাসের জয়
স্পোর্টস ডেস্ক :

নিজের ফুটবল ক্যারিয়ারে ৭৫০তম গোলের মাইলফলকে পৌঁছালেন ক্রিস্টিয়ানো রোনালদো। যেখানে বর্তমান ক্লাব জুভেন্টাসের হয়ে ৭৫তম গোল করেন তিনি।

চ্যাম্পিয়নস লিগের চলমান গ্রুপ পর্বের খেলায় দিনামো কিয়েভের বিপক্ষে জুভেন্টাসের ৩-০ গোলের জয়ের ম্যাচে একটি গোল করেই এই কীর্তি গড়েন রোনালদো। ম্যাচের ৫৭ মিনিটে গোলটি করেন তিনি।

চলতি মৌসুমে তুরিনের বুড়িদের হয়ে এনিয়ে ১০ম গোল করলেন সিআর সেভেন। আর চ্যাম্পিয়নস লিগে দ্বিতীয়। এর আগে ফেরেন্সভারোসের বিপক্ষে একটি গোল করেছিলেন।

রোনালদোর গোলের যে ধারা তাতে এই মৌসুমেই হয়তো ইতালিয়ান জায়ান্ট জুভেন্টাসের হয়ে সেঞ্চুরি পূরণ করে নেবেন। যেখানে জাতীয় দল পর্তুগালের হয়ে ইতোমধ্যে গোলের সেঞ্চুরির দেখা পেয়েছেন তিনি। ২০০৩ সালে অভিষেকের পর এখন পর্যন্ত ১০২টি গোল করেছেন। তিনি এমনিতেই পর্তুগালের সর্বকালের সেরা গোলদাতা।

এর আগে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে ১১৮টি গোল করেছিলেন রোনালদো। তবে ক্যারিয়ারের সেরা সময়টি কাটান স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদে। লা গ্যালাকটিকোদের হয়ে তিনি ৪৫০টি গোল করেছেন। দ্বিতীয় সর্বোচ্চ রাউল গঞ্জালেস থেকে তিনি ১২৭টি গোল বেশি করেছেন।

এদিকে বর্তমানে খেলা ৪ ফুটবলারের মধ্যে রোনালদো একজন, যিনি ৫০০ বা তার বেশি গোল করেছেন। তিনি ছাড়া লিওনেল মেসি, জ্লাতান ইব্রাহিমোভিচ ও রবার্ট লেভান্ডভস্কি এই কীর্তি গড়েছেন। তবে একমাত্র বার্সেলোনার আর্জেন্টাইন তারকা মেসি ও তিনিই ৭০০ গোলের বেশি করেছেন।

শেয়ার