Top

লজ্জা নিয়ে দেশের পথে ৭ ক্রিকেটার

০৫ নভেম্বর, ২০২১ ৩:২৩ অপরাহ্ণ
লজ্জা নিয়ে দেশের পথে ৭ ক্রিকেটার

লজ্জার ষোলকলা পূর্ণ করে বিশ্বকাপ থেকে ছিটকে পড়ে এবার দেশে ফেরার পালা বাংলাদেশি ক্রিকেটারদের। একদিন আগেই অস্ট্রেলিয়ার বিপক্ষে হেরেছে ৮ উইকেটে। সেই হারেই শেষ হয়েছে বাংলাদেশ ক্রিকেট দলের টি-টোয়েন্টি বিশ্বকাপ অধ্যায়। ব্যর্থ এই বিশ্বকাপযাত্রা শেষ করে শুক্রবারই দুবাই ছাড়তে শুরু করেছেন ক্রিকেটাররা।

বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট সূত্রের খবর দুই ভাগে ভাগ হয়ে দেশে ফিরছে বাংলাদেশ দল। অনেকেই বায়ো বাবল থেকে বেরিয়ে এখন ছুটির আমেজে। বিশ্বকাপে ব্যর্থতা এক পাশে সরিয়ে দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদসহ কয়েকজন ক্রিকেটার ছুটি নিয়েছেন। ছুটিতে আছেন জাতীয় দলের কোচিং স্টাফরাও। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে এক সপ্তাহর ছুটি নিয়েছেন তারা।

বৃহস্পতিবার অজিদের বিপক্ষে ভরাডুবির পরই চটজলদি ছুটি নিয়ে বেরিয়ে পড়েছেন রাসেল ডমিঙ্গো। দল বিপর্যয়ে থাকলেও তিনি অনেকটাই নির্ভার। কারণ এই দক্ষিণ আফ্রিকান এরই মধ্যে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সঙ্গে নতুন চুক্তি করেছেন। থাকছেন আরও দুই বছর। তার চোখ এখন আসছে বিশ্বকাপে। যদিও এই মাসেই পাকিস্তানের বিপক্ষে সিরিজে। ঘরের মাঠে সেই সিরিজের আগেই দলের সঙ্গে যোগ দেবেন ডমিঙ্গোসহ অন্য কোচিং স্টাফরাও।

টিম ম্যানেজমেন্ট সূত্রের খবর, শুক্রবার স্থানীয় সময় সকাল সাড়ে ১০টায় জাতীয় দলের ৭ জন ক্রিকেটার ছেড়েছেন দুবাই। তারা রয়েছেন ঢাকার পথে। সেই ৭ ক্রিকেটার হলেন- রুবেল হোসেন, আফিফ হোসেন, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ, মুস্তাফিজুর রহমান, শামীম পাটোয়ারী ও নাঈম শেখ। দেশে ফেরা এই দলে আছেন বিসিবির সিনিয়র মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম ও চিকিৎসক দেবাশিষ চৌধুরী। শুক্রবার সকাল সাড়ে ১০টা এবং বিকেল সাড়ে ৪টার দুটি ফ্লাইটে ভাগ হয়ে দেশে ফিরবে বাংলাদেশ দল।

তবে দুই সিনিয়রসহ চার ক্রিকেটার আছেন ছুটির মেজাজে। দুবাইয়ে ১১ নভেম্বর পর্যন্ত বেড়াবেন মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, লিটন দাস আর তাসকিন আহমেদ।

শেয়ার