Top
সর্বশেষ

শীত বস্ত্র বিতরণ করে যাত্রা শুরু করল সানশাইন বাংলাদেশ

২৮ ডিসেম্বর, ২০২০ ৩:৪২ অপরাহ্ণ
শীত বস্ত্র বিতরণ করে যাত্রা শুরু করল সানশাইন বাংলাদেশ
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জ সদরে হতদরিদ্র শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণের মধ্য দিয়ে যাত্রা শুরু করল স্বেচ্ছাসেবী সংগঠন সানশাইন বাংলাদেশ।

আজ সোমবার (২৮ ডিসেম্বর) সকালে সদরের সয়াধান গড়া–ফুলবাড়ি ঈদগাহে এ শীতবস্ত্র বিতরণের আয়োজন করা হয়।

এ সময় সিরাজগঞ্জ সদরের বিভিন্ন এলাকার অসহায় মানুষদের কম্বল দেওয়া হয়। এর আগে কম্বল নিতে আসা মানুষদের মাস্ক দেওয়া হয় এবং সামাজিক দূরত্ব বজায় রেখে সারিতে দাঁড় করানো হয়।

সানশাইন বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হাসানুল বান্না বাণিজ্য প্রতিদিনকে জানান, এই তীব্র শীতে সবথেকে বেশি কষ্ট পাচ্ছে সমাজের অসহায় ছিন্নমুল দরিদ্র মানুষগুলো। আমাদের সংগঠন সানশাইন বাংলাদেশের পক্ষ থেকে এই মানুষগুলোর পাশে দাঁড়িয়ে তাদেরকে কম্বল বিতরণ করেছে। এছাড়া অন্যান্য সামজিক কাজ করে আসছি।

হাসানুল বান্না আরও জানান, শীতার্তদের সহযোগিতায় সিরাজগঞ্জের জেলা প্রশাসকের কার্যালয় থেকে কম্বল দেয়া হয়েছে। এই জন্য ডিসি মহোদয়কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। সেই সাথে জুয়েল নবী ও কেএম ইকবালকে ধন্যবাদ এই শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করার জন্য।

এ সময় সংগঠনটির প্রতিষ্ঠাতা সদস্যদের মধ্যে উজ্জ্বল খান, আশরাফুল খান, অমিত খান, নাহিদ খান, অন্তর খান, আবু বক্করসহ অন্যরা উপস্থিত ছিলেন।

 

 

শেয়ার