Top

গল্পনির্ভর চরিত্রে কাজ করতে ভালো লাগে

৩০ জানুয়ারি, ২০২২ ৪:৪৩ অপরাহ্ণ
গল্পনির্ভর চরিত্রে কাজ করতে ভালো লাগে

মীর সাব্বিরের ‘রাত জাগা ফুল’ সিনেমায় ‘ফুলি’ চরিত্রে অভিনয় করে আলোচনায় এসেছেন মডেল ও অভিনেত্রী তানিন তানহা। তার সাবলিল অভিনয় সবার নজর কেড়েছে। সিনেমা, নাটক এবং ক্যারিয়ারের নানান বিষয় নিয়ে কথা হয় এই গুণী অভিনয়শিল্পীর সাথে। কথা বলেছেন: রেজা শাহীন

>বর্তমান ব্যস্ততা:

‘বাকের খনি’ এবং ‘অদল বদল’ নামে দুইটা ধারাবাহিক নাটকের কাজ করছি। স্বাধীনতা দিবস উপলক্ষে একটা বিশেষ নাটকের শুটিং শেষ করলাম। নাটকটির নাম ‘দ্বন্দ্ব’। ‘রাতজাগা ফুল’ সিনেমা রিলেজের ৫ম সপ্তাহ চলছে। দর্শকদের সাথে দেখা করার চেষ্টা করছি। দর্শকরা কি রিভিউ দিচ্ছে সে বিষয়ে খোঁজ খবর রাখছি। সামনে কয়েকটি টিভিসির কাজ করার পরিকল্পনা আছে।

>’রাত জাগা ফুল’ সিনেমার জন্য কেমন সাড়া পেলেন?

অনেক ভালো রেসপন্স পেয়েছি। সবাই আমার ‘ফুলি’ চরিত্রটি পছন্দ করেছে এবং প্রশংসা করেছে। দেশে এবং দেশের বাইরে থেকে অনেক পজিটিভ রিভিউ পেয়েছি। সিনেমাটি রিলিজের এতদিন পরও দর্শকরা সিনেমাটি দেখছেন। এটি নিঃসন্দেহে বাংলা সিনেমার জন্য ভালো খবর।

>আপনার হাতে থাকা সিনেমাগুলোর কি অবস্থা?

রাজু আলীমের ‘ভালোবাসার প্রজাপতি’, নাজমুস সাকিবের ‘প্রিয়াঙ্কা’ এবং হোসনে মোবারক রুমির ‘অন্ত্যেষ্টিক্রিয়া’ এই তিনটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। ‘অন্ত্যেষ্টিক্রিয়া’ মুক্তিযুদ্ধের ওপর নির্মিত হয়েছে। এটি সরকারি অনুদানের সিনেমা।

>কি ধরনের চরিত্রে কাজ করতে ভালো লাগে?

গল্পনির্ভর চরিত্রে কাজ করতে ভালো লাগে। সেটা নাটক কিংবা সিনেমা যেকোনো মাধ্যমেই হোক না কেন। কমার্শিয়াল সিনেমা আমাকে টানে না।

>কোন অভিনয়শিল্পীকে ফলো করেন? 

দীপিকা পাড়ুকোন আমার খুব পছদের অভিনেত্রী। তার সবকিছু আমি ফলো করার চেষ্টা করি।

>আপনার প্রিয় রঙ কোনটি?

আমার কাছে সব ধরনের রঙ ভালো লাগে। তবে পার্পল রঙ বেশি ভালো লাগে।

>কোন খাবারটি খেতে বেশি ভালো লাগে আপনার?

ফ্রাইড চিকেন এবং খেজুর আমার ফেভারিট।

>অবসর সময় কিভাবে কাটে?

আমার দুটো বিড়ালের বাচ্চা আছে। ওদের সাথে অবসর সময়টা কেটে যায়। আমার বাসার বারান্দায় একটা বাগান আছে। বাগানটিতে বিভিন্ন ধরনের শাক-সবজি হয়। যখন ফ্রী থাকি বাগানের পরিচর্যা করি। তাছাড়া বই পড়া হয়।

শেয়ার