Top
সর্বশেষ

আ’লীগের বিজয়ের গণতন্ত্রের দ্বিতীয় বার্ষিকীতে গাইবান্ধায় আনন্দ র‌্যালী

৩০ ডিসেম্বর, ২০২০ ৩:৪৮ অপরাহ্ণ
আ’লীগের বিজয়ের গণতন্ত্রের দ্বিতীয় বার্ষিকীতে গাইবান্ধায় আনন্দ র‌্যালী
গাইবান্ধা প্রতিনিধি :

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের বিজয়ের দ্বিতীয় বার্ষিকী উপলক্ষ্যে বুধবার গাইবান্ধা জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আনন্দ র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আনন্দ র‌্যালীটি দলীয় কার্যালয় থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এর আগে দলীয় কার্যালয় চত্বরে আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক, সাংগঠনিক সম্পাদক পিয়ারুল ইসলাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ সরোয়ার কবীর, দপ্তর সম্পাদক মো: সাইফুল ইসলাম সাকা, উপজেলা আ’লীগের সভাপতি রেজাউল করিম রেজা, সাধারন সম্পাদক আমিনুর জামান রিংকু, উপ-দপ্তর সম্পাদক মো: মাসুদ রানা, উপ-প্রচার সম্পাদক তানজিমুল ইসলাম জামিল, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোশারফ হোসেন দুলাল, সাধারন সম্পাদক মোস্তাক আহম্মেদ রঞ্জু, কৃষকলীগের সাধারন সম্পাদক দীপক কুমার পাল, মহিলা লীগের সাধারণ সম্পাদক মাহামুদা বেগম পারুল, আব্দুল লতিফসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, বিপুল ভোটের মাধ্যমে আ.লীগের বিজয় হয়েছে। মুক্তিযুদ্ধ ও মুক্তিযুদ্ধেও চেতনার বিজয় হয়েছে বক্তারা আরও বলেন, বঙ্গবন্ধুর ভাস্কর নিয়ে যারা কথা বলছেন তারা মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী নয়। মুক্তিযুদ্ধে তারা বিরোধিতা করেছিল।

একাত্তুরের পরাজিত শক্তি ১৫ আগষ্ঠ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ পরিবারের সকল সদস্যকে হত্যা করে। তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বার বার হত্যার জন্য ষড়যন্ত্র করেছে, গ্রেনেড হামলা চালিয়েছে। আজ এই মৌলবাদীরা বঙ্গবন্ধুর ভার্স্কয নিয়ে ষড়যন্ত্র করছে। তারা বলেন, বিজয়ের এই মাসে ঘাপটি মেরে থাকা মৌলবাদীদের বিরুদ্ধে রুখে দারানোর আহবান জানান।

শেয়ার