Top
সর্বশেষ

সিরাজগঞ্জে পৃথকভাবে সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ২ আহত ২৩

৩১ ডিসেম্বর, ২০২০ ৭:১৮ অপরাহ্ণ
সিরাজগঞ্জে পৃথকভাবে সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ২ আহত ২৩
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জের মহাসড়কে পৃথক ৩টি সড়ক দূর্ঘটনায় নারীসহ ২ জন নিহত হয়েছে। তারা হলো, সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার দোবিরগঞ্জ গ্রামের ফজল হোসেনের ছেলে ট্রাক হেলপার আজাদ হোসেন (১৮) ও নাটোরের গুরুদাসপুর উপজেলার সোবাহান প্রামানিকের স্ত্রী রাবেয়া খাতুন (৬০)।

এ ঘটনায় আহত হয়েছে ৩ নারীসহ কমপক্ষে ২৩ জন। তাদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সংশ্লিষ্ট থানা পুলিশ কর্মকর্তারা এ তথ্য নিশ্চিত করেছেন।

তারা জানান, বৃহস্প্রতিবার (৩১ ডিসেম্বর) সকালে বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় মহাসড়কের সয়দাবাদ এলাকায় রাস্তার কাজে ব্যাবহৃত একটি ট্রাক মিক্সার মেশিন নিয়ে যাবার সময় আরেকটি ট্রাককে ধাক্কা দিলে সামনের ট্রাকের সবাই ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলে ট্রাকের ওই হেলপার নিহত হয় এবং এতে কমপক্ষে ১১ জন আহত হয়।

এদিকে একই সময় বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের হরিনচড়া এলাকায় বাস চাপায় ওই নারী নিহত হয়েছে। এছাড়া মহাসড়কের সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার কাশেম মোড় ও তালুকদার বাজার এলাকায় আরো পৃথক দৃটি ট্রাক সংঘর্ষের ঘটনা ঘটে। এতে আহত হয়েছে ৩ নারীসহ ১২ জন আহত হয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

 

শেয়ার