Top
সর্বশেষ

ফেনী পৌরসভায় ১০ কাউন্সিলরের প্রতিদ্বন্ধী নেই

০২ জানুয়ারি, ২০২১ ৮:০৫ অপরাহ্ণ
ফেনী পৌরসভায় ১০ কাউন্সিলরের প্রতিদ্বন্ধী নেই
ফেনী প্রতিনিধি :

ফেনী পৌরসভা নির্বাচনে ১৮টি সাধারণ ওয়ার্ড ও ৬টি সংরক্ষিত ওয়ার্ডের মধ্যে ১০টিতে মাত্র একটি করে মনোনয়নপত্র জমা পড়ায় সাধারণ ওয়ার্ডে ৭জন ও সংরক্ষিত ওয়ার্ডে তিনজন আওয়ামী লীগ সমর্থিত একক প্রার্থীরা বিনাপ্রতিদ্বন্ধিতায় কাউন্সিলর পদে নির্বাচিত হতে যাচ্ছে। অপর ১৪টিতে ৩৮ জন প্রার্থী হয়েছেন।

জেলা নির্বাচন কর্মকর্তা মো. নাছির উদ্দিন পটোওয়ারী ১০ পদে একক মনোনয়ন পত্র জমা প্রদানের সত্যতা নিশ্চিত করেন।

জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্র জানায়, বৃহস্পতিবার মনোনয়নপত্র জমার শেষ দিনে ১৮টি সাধারণ ওয়ার্ডে ৭টিতে আওয়ামীলীগ মনোনীত একক প্রার্থী হয়েছেন। ১নং ওয়ার্ডে জেলা কৃষক লীগ সাধারণ সম্পাদক আশ্রাফুল আলম গীটার, ২নং ওয়ার্ডে জেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক লুৎফুর রহমান খোকন হাজারী, ৩নং ওয়ার্ডে ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক কোহিনুর আলম, ৪নং ওয়ার্ডে ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সাহাব উদ্দিন তসলিম, ৫নং ওয়ার্ডে ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক জয়নাল আবদীন লিটন, ৬নং ওয়ার্ডে ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আবুল কালাম, ১৩নং ওয়ার্ডে ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান ও ৬টি সংরক্ষিত ওয়ার্ডের মধ্যে ১, ২ ও ৩নং ওয়ার্ডে জেলা যুব মহিলালীগ সভাপতি হাছিনা আক্তার নিঝুম, ৪, ৫ ও ৬নং ওয়ার্ডে মোসাম্মৎ জেসমিন আক্তার, ১৬, ১৭ ও ১৮নং ওয়ার্ডে ফেরদৌস আরা বেগম ছাড়া আর কেউ প্রার্থী হননি।

ফেনী পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টির প্রার্থীসহ ৫জন, সাধারণ ও সংরক্ষিত ওয়ার্ডে কাউন্সিলর পদে ৪৯জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

উল্লেখ্য, ঘোষিত তফসিল অনুযায়ী যাচাই-বাছাই আগামী ৩ জানুয়ারী, প্রতীক বরাদ্দ ১১ জানুয়ারী ও আগামী ৩০ জানুয়ারি ভোট গ্রহণের দিন ধার্য রয়েছে।

 

শেয়ার