Top

যে কারণে ঢাকায় সানি লিওন!

১২ মার্চ, ২০২২ ৮:০৪ অপরাহ্ণ
যে কারণে ঢাকায় সানি লিওন!

ঢাকায় পৌঁছেছেন বলিউড অভিনেত্রী করনজিত কর ওরফে সানি লিওন। একটি অনুষ্ঠানে পারফর্ম করতে তিনি ঢাকায় এসেছেন বলে জানা গেছে।

ঢাকায় পৌঁছে নিজের ফেসবুক পেজে সেলফি দিয়ে এ খবর জানান এই আমেরিকান-ভারতীয় অভিনেত্রী। ফেসবুক পোস্টে লেখেন, ‘এই সুন্দর দেশে আসতে পেরে আমি খুব আনন্দিত!’

এর আগে বৃহস্পতিবার তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনিবার্য কারণ দেখিয়ে এক বিজ্ঞপ্তিতে সানি লিওনের ওয়ার্ক পারমিট বাতিল করার কথা জানায়।

দৈনিক পত্রিকায় এক প্রতিবেদনে বলা হয়, সানি লিওনের বাংলাদেশে আসার অনুমতি কেন বাতিল করা হয়—সাংবাদিকদের এ প্রশ্নের উত্তরে তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ জানিয়েছিলেন, সানি লিওন বাংলাদেশে আসার জন্য অন্য নাম ব্যবহার করেছিলেন। সেজন্যই বাংলাদেশে আসার অনুমতি বাতিল হয়েছে তার।

গত ২ মার্চ ‘সোলজার’ সিনেমার শুটিঙে অংশ নিতে ভারতীয় ১০ অভিনয়শিল্পী ও কলাকুশলী এবং এক মার্কিন অভিনেত্রীকে শর্তসাপেক্ষে বাংলাদেশে আসা ও কাজের অনুমতি দেওয়া হয়। দশজনের ওই তালিকায় থাকা মার্কিন অভিনেত্রীই সানি লিওনি। তালিকায় তার নাম দেওয়া ছিল করনজিৎ কর ওয়েভার নামে।

সেখানে সানি লিওন তার করনজিত কর নাম ব্যবহার না করে অন্য নামে ও মার্কিন নাগরিক হিসেবে নিবন্ধন করেছিলেন। এ কারণে তার বাংলাদেশে কাজ করার অনুমতি বাতিল করা হয় বলে জানিয়েছিলেন হাছান মাহমুদ।

ওপরের সূত্র আরও জানাচ্ছে, মূলত গান বাংলা চ্যানেলের কর্ণধার এবং গীতিকার কৌশিক হোসেন তাপসের মেয়ের বিয়েতে পারফর্ম করতেই ঢাকায় এসেছেন সানি লিওন। এর আগে তাপসের টিএম রেকর্ডস থেকে প্রকাশিত কণ্ঠশিল্পী ঐশীর গাওয়া ‘দুষ্টু পোলাপাইন’ গানের মডেল হন সানি।

শেয়ার