Top
সর্বশেষ
সরকারের মূল অর্থনৈতিক সংস্কারের অংশ হতে প্রস্তুত বিশ্বব্যাংক সংস্কার কমিশনগুলোর কাজ শুরু অক্টোবরে, রিপোর্ট ডিসেম্বরে অন্তর্বর্তীকালীন সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন বাংলাদেশ ব্যাংকের পর্ষদের পরিচালক হলেন ফাহমিদা খাতুন রাষ্ট্রায়ত্ত ৬ ব্যাংকের এমডির নিয়োগ বাতিল ইসলামী ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত অশ্বিন-জাদেজার বীরত্বে চালকের আসনে ভার‍ত ঢাবিতে পিটিয়ে হত্যা: ছাত্রলীগ নেতাসহ তিন শিক্ষার্থী গ্রেপ্তার দায়িত্ব গ্রহণে অপারগতা প্রকাশ করায় ডিএসইতে ফের ২ স্বতন্ত্র পরিচালক নিয়োগ অভাবনীয় সব সুবিধা নিয়ে ভিসা ইনফিনিট ক্রেডিট কার্ড আনল সিটি ব্যাংক

রায়পুরে ভারতীয় নাগরিক আটক

৩১ মার্চ, ২০২২ ১:১০ অপরাহ্ণ
রায়পুরে ভারতীয় নাগরিক আটক
রায়পুর(লক্ষ্মীপুর) প্রতিনিধি :
অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশ করায় লক্ষ্মীপুরের রায়পুরে রাজেশ (৫৪) নামে ভারতের এক নাগরিককে আটক করেছে পুলিশ।
বৃহস্পতিবার (৩১ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া বিষয়টি নিশ্চিত করেছেন।
ওসি বলেন, রাজেশ ভারতীয় নাগরিক। এখনো থানা হেফাজতে আছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি জানানো হয়েছে। তাদের নির্দেশনা পেলেই প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
রাজেশ পুলিশকে জানায়, তিনি ভারতের পাঞ্জাবের বাসিন্দা। পরিবার নিয়ে দিল্লিতে থাকেন। চার দিন আগে যশোর সীমান্ত অতিক্রম করে তিনি বাংলাদেশে প্রবেশ করেন। ঘুরতে ঘুরতে তিনি রায়পুর চলে আসেন। তবে কী কারণে বাংলাদেশে প্রবেশ করে রায়পুর এসেছেন জানতে চাইলে তিনি বিষয়টি এড়িয়ে যান।
পুলিশ জানায়, মঙ্গলবার মধ্যরাতে রায়পুরের বামনী ইউনিয়নের সাগরদি গ্রামের একটি চা দোকানে রাজেশ ঘোরাফেরা করছিল। এ সময় স্থানীয়দের কাছে তাকে সন্দেহজনক মনে হয়। পরে স্থানীয়রা তার পরিচয় জানতে চায়। কিন্তু রাজেশ বাংলা ভাষা বুঝতে পারেননি। তিনি হিন্দি ভাষায় কথা বলেন। পরে স্থানীয়রা রায়পুর থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাজেশকে আটক করে থানায় নিয়ে যায়।
শেয়ার