Top

বিরাট আনুশকাকে জঙ্গি বানালো সংবাদপত্র!

১৪ জানুয়ারি, ২০২১ ৮:১৯ পূর্বাহ্ণ
বিরাট আনুশকাকে জঙ্গি বানালো সংবাদপত্র!

ভারতের শোবিজ আর ক্রিকেট যেন একসঙ্গে একাকার হয়ে যায় বিরাট কোহলি আর আনুশকার শর্মার নাম উচ্চারণ করলে। সম্প্রতি তুমুল জনপ্রিয় এই জুটি দুই থেকে তিন হয়েছেন। তাদের ঘরে এসেছে সন্তান। এই নিয়ে হইচই চলছে মিডিয়ায়। যখন তাদের সংসারের নতুন অতিথি নিয়ে আলোচনা চলছে তখন সম্পুর্ণ ভিন্ন আর বিব্রতকর কারণে আবারো শিরোনাম হলেন এই দম্পতি।

এবারের শিরোনাম হবার কারণ, ভারতের একটি একটি প্রিন্ট মিডিয়ার ভুলে জঙ্গির জায়গায় ব্যবহার হয়েছে এই জুটির ছবি। জানা যায়, জম্মু-কাশ্মিরে দুই জইশ-ই-মহম্মদ জঙ্গিকে গ্রেপ্তার করা হয়েছে। এই হেডলাইনের একটি খবরে বিরাট ও অনুশকার ছবি ব্যবহার করা হয়। পরবর্তী সময়ে সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি ভাইরাল হয়েছে। এরপর এটি নিয়ে ট্রল শুরু করেছেন ইন্টারনেট জগতের মানুষেরা।

এই ঘটনায় রসিকতাও কম হচ্ছে না। কেউ কেউ বলেছেন, ‘যিনি এই কাজ করেছেন হয়তো বড় কোনো নেশা করেছিলেন।’ একজন লিখেছেন, ‘এই ধরনের দায়িত্বে থাকা ব্যক্তিদের আরো সতর্ক হওয়া উচিৎ।’ আরেকজন লিখেন, ‘ তাড়াতাড়ি খবর দিতে গিয়েই এমন ভুল হয়েছে।’

এর আগে সোমবার (১১ জানুয়ারি) বিকেল পৌনে ৫টার দিকে সামাজিক যোগাযোগমাধ্যমে বাবা হওয়ার খবর নিশ্চিত করেন বিরাট কোহলি নিজেই। পোস্টে তিনি লেখেন, সোমবার বিকেলে সন্তান জন্ম দিয়েছেন আনুশকা। মা ও সন্তান দুজনেই সুস্থ আছেন। শুভ কামনা জানানোর জন্য ভক্তদের প্রতি ধন্যবাদও জ্ঞাপন করেন এই তারকা ক্রিকেটার।

এর মধ্যেই কন্যাসন্তানের নামকরণ করে ফেলেছেন বিরুশকা দম্পতি। সোশাল মিডিয়ায় জানিয়েও দিয়েছেন। দুজনের নামের সাথে মিলিয়েই একমাত্র কন্যার নাম রেখেছেন আনভি। এর অর্থ মহালক্ষী, একজন দেবির নাম।

বিরাট তার সোশাল মিডিয়ার একাউন্টগুলোতে লিখেছেন, ‘আনুস্কা আর আনভি দুজনেই সুস্থ আছে। আমাদের জীবনের নতুন যাত্রা শুরু হলো। আশা করছি আপনারা আমাদের এই ব্যক্তিগত সময়টুকুর প্রতি শ্রদ্ধাশীল হবেন।’

২০১৭ সালের ১১ ডিসেম্বর ইতালির তাসকেনি প্রদেশের ফ্লোরেন্সে এক ঐতিহ্যবাহী রিসোর্টে কোহলির সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন আনুশকা শর্মা। এটি ছিল ওই বছরে বলিউডের সবচেয়ে আলোচিত বিয়ের অনুষ্ঠান।

২০১৩ সালে একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করার সময় আনুশকার সঙ্গে কোহলির ঘনিষ্ঠতা বাড়ে। এরপর বন্ধুত্ব থেকে প্রেম। পরে একবার দুজনের ছাড়াছাড়ি হয়েছিল বলে শোনা গিয়েছিল। এরপর আবার দুজন একত্র হন, যা বিয়ে পর্যন্ত গড়ায়। এবার কন্যাসন্তানের জনক-জননী হলেন দুই তারকা।

 

শেয়ার