Top

ব্রাহ্মণবাড়িয়ায় কমিউনিস্ট পার্টির কর্মী সমাবেশ

২১ মে, ২০২২ ৯:২১ অপরাহ্ণ
ব্রাহ্মণবাড়িয়ায় কমিউনিস্ট পার্টির কর্মী সমাবেশ
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :

বাংলাদেশ কমিউনিস্ট পার্টির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা কমরেড মুজাহিদুল ইসলাম সেলিম বলেছেন, আওয়ামীলীগের আগের অবস্থার অবনতি হয়েছে। এক সময় আওয়ামীলীগের নেতৃত্ব মধ্যবিত্তদের হাতে থাকলেও বর্তমানের লুটেরা ধনীরা আওয়ামীলীগের নেতৃত্ব দিচ্ছে। তাই ক্যাসিনো সম্রাটের জামিন হলেও খালেদা জিয়ার জামিন হয় না।

তিনি শনিবার (২১ মে) বিকেলে ব্রাহ্মণবাড়িয়া শহরের শিল্পকলা একাডেমী মিলনায়তনে কমিউনিস্ট পার্টির কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি আরো বলেন বর্তমানে দেশে ভয়াবহ সঙ্কট চলছে। সরকার এই বিষয়কে ধামাচাপা দিয়ে রাখার চেষ্টা করেও পরিস্থিতি খারাপের বিষয়টি লুকিয়ে রাখতে পারছেন না। হুট করেই সয়াবিন তেলের দাম বাড়ল আর সরকার এখন সয়াবিন তেল স্বাস্থ্যের জন্য খারাপ প্রচার করে জনগনের সাথে তামাশা করছে।

তিনি দেশ বাঁচাতে কমিউনিস্ট পার্টির নেতৃত্বে বামপন্থী বাংলাদেশ প্রতিষ্ঠায় সকলকে কাজ করার আহ্বান জানান। অনুষ্ঠানে জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি কমরেড শাহরিয়ার মোঃ ফিরোজ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাজিদুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিউনিস্ট পার্টির সদস্য কমরেড মাহবুবুল আলম, সুব্রতা রায়, জেলা কমিউনিস্ট পার্টির সহ সাধারণ সম্পাদক আছমা খানম প্রমূখ। সভায় দলটির বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

শেয়ার